বিকাল ৩:০৫, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / নেইমারের হলুদ কার্ডের বিপক্ষে বার্সার আপিল
নেইমারের হলুদ কার্ডের বিপক্ষে বার্সার আপিল
জানুয়ারি ২১, ২০১৭

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে নেইমারের দেওয়া একমাত্র গোলে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে স্বস্তির জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে এই জয়ে রাতে হলুদ কার্ড পেতে হয়েছিলো নেইমারকে। এবার সেই হলুদ কার্ডের বিপক্ষে আপিল করেছে বার্সেলোনা।

ম্যাচটিতে নেইমারকে ডাইভ দেওয়ার অভিযোগে হলুদ কার্ড দেওয়া হয় বলে জানা যায়। ঘটনাটি ঘটে ম্যাচের ৬২ মিনিটে। এই সময় বল নিয়ে সোসিয়েদাদের ডি বক্সের মধ্যে ঢুকে পড়েন লুইস সুয়ারেজ। আর সুয়ারেজের পাস দেয়া বল নেইমার দ্রুত তার দখলে নিতে এগিয়ে আসেন।

সেই সঙ্গে  সোসিয়েদাদের গোলরক্ষকও এগিয়ে আসেন। আর তখন পড়ে যায় নেইমার। আর রেফারির মনে হয়েছিল নেইমার ইচ্ছা করে ডাইভ দিয়েছেন পেনাল্টি পাওয়ার জন্য। আর তখন তিনি পেনাল্টি না দিয়ে বিপরীতে নেইমারকে হলুদ কার্ড দেখান।

অবশ্য এই বিষয়টি নিয়ে পরে বেশ সমালোচনাও হয়। বার্সার দাবি নেইমার ইচ্ছে করে ডাইভ দেয়নি। হঠাৎ ডান পায়ের সঙ্গে হাত লেগে পড়ে যায়। তাই বার্সেলোনা নেইমারের হলুদ কার্ডের বিপক্ষে আপিল করেছে। তার হলুদ কার্ডের বিষয়টি স্পেনের কম্পিটিশন কমিটির কাছে তুলে ধরেছে তারা। সে সঙ্গে তারা তাদের সকল প্রমাণ জমা দিয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :