রাত ২:৩২, বৃহস্পতিবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল
ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল
জানুয়ারি ২৬, ২০১৭

প্রায় দেড় মাস দেশের বাইরে থাকার পর ঢাকায় ফিরেছে বাংলাদেশ। তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলার পর বুধবার রাত ১০টা ৪৫ মিনিটে ঢাকায় পৌঁছায় টাইগারবাহিনী। সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে ক্রাইস্টচার্চ থেকে অকল্যান্ড হয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-তামিমরা।

নিউজিল্যান্ডের সিরিজ খেলার আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করেছিল বাংলাদেশ। তাই সব মিলিয়ে বেশ লম্বা সময় ধরেই দেশের বাইরে ছিলেন টাইগাররা। তবে ঢাকায় ফিরেই ফুরসত মিলছে না তাদের। আগামী ২ ফেব্রুয়ারি ভারত উড়ে যাবে তারা। ৯ ফেব্রুয়ারি প্রথমবারের মতো ভারতের মাটিতে টেস্ট খেলবে দলটি। একমাত্র টেস্টটি অনুষ্ঠিত হবে হায়দারাবাদে। তাই এর আগে ৩০ জানুয়ারি সব ক্রিকটারকে অনুশীলনে ডাকা হয়েছে।

এদিকে জাতীয় দলের সঙ্গে কোচিং স্টাফদের বেশির ভাগই ঢাকা ফেরেনি। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ন রওনা হয়েছেন অস্ট্রেলিয়ার পথে। ট্রেনার মারিও ভিল্লাভারায়ন ঢাকায় ফিরবেন ৩০ জানুয়ারি রাতে। আর কোচ চন্ডিকাও এর কাছাকাছি সময়েই ফিরবেন। দলের সঙ্গে কোচিং স্টাফদের মধ্যে শুধু সফরসঙ্গী হয়ে ঢাকা ফিরছেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :