দুপুর ২:০৩, রবিবার, ২২শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / টি-টোয়েন্টি থেকে আজই অবসর নিতে চেয়েছিলেন মাশরাফি!
টি-টোয়েন্টি থেকে আজই অবসর নিতে চেয়েছিলেন মাশরাফি!
জানুয়ারি ৯, ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মুঙ্গানুইয়ে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে আজ (রোববার) মাঠে নামার আগেই সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে চেয়েছিলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের অনুরোধে শেষ পর্যন্ত সে ঘোষণা আর দেননি টিম বাংলাদেশের অধিনায়ক। ঢাকায় ফেরার পর আনুষ্ঠানিকভাবে এই ঘোষণাটা দেবেন বলে বেসরকারি টেলিভিশন যমুনা টিভির সঙ্গে এক বিশেষ সাক্ষাৎকারে জানিয়েছেন বিসিবি প্রেসিডেন্ট।

যমুনা টেলিভিশনের ওই সাক্ষাৎকারে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানান, বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন আগের দিনই তাকে জানিয়েছেন মাশরাফি মাউন্ট মুঙ্গানুইয়ে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ শুরুর আগেই এ ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দেবেন।

প্রধান নির্বাহীর কাছ থেকে এ তথ্য জানার পর বিসিবি প্রেসিডেন্ট তার মাধ্যমেই মাশরাফিকে জানান, এমন সিদ্ধান্ত এখন যেন না নেয়। নিলেও ঘোষণাটা কেন নিউজিল্যান্ডে দেবে? সেটা দেশে এসে আনুষ্ঠানিকভাবে দেয়ার জন্য। প্রধান নির্বাহীর মাধ্যমে বিসিবি প্রেসিডেন্টের এ বার্তা পাওয়ার পর মাশরাফি শেষ টি-টোয়েন্টির আগে আর অবসরের ঘোষণা দেননি।

তবে যমুনা টেলিভিশনকে বিসিবি প্রেসিডেন্ট জানান, মাশরাফি হয়তো দেশে ফিরেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণাটা দিয়ে দেবেন।

নিউজিল্যান্ড সফরে মাশরাফির নেতৃত্বে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টির সবগুলোই হেরেছে বাংলাদেশ। ঘরের মাঠে দুই বছর দারুণ সফল হওয়ার পর বিদেশের মাটিতে গিয়ে টানা দুটি সিরিজ হোয়াইটওয়াশ হওয়ার ধাক্কাটা বেশ ভালোই লেগেছে বাংলাদেশ দলে।

এ কারণেই হয়তো সরে দাঁড়ানোর চিন্তা করতে পারেন মাশরাফি। নিউজিল্যান্ডে অবস্থানরত বাংলাদেশের সাংবাদিকদের কিছু না জানালেও নিজের সিদ্ধান্তের বিষয়টা হয়তো টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেছেন তিনি। সেখান থেকেই শুনেছেন বিসিবি প্রেসিডেন্ট এবং মাশরাফিকে দেশে এসে অবসরের ঘোষণা দেয়ার অনুরোধ জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :