রাত ৩:১৫, বুধবার, ২৪শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / কন্ডিশন নিয়ে অভিযোগ নেই সাকিবের
কন্ডিশন নিয়ে অভিযোগ নেই সাকিবের
জানুয়ারি ২, ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্প করেছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডারের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন টাইগাররা। প্রথম প্রস্তুতি ম্যাচে জিতলেও পরের ম্যাচটিতে হারের মুখ দেখেই মাঠ ছাড়েন তারা।

এছাড়া নিউজিল্যান্ডে গিয়ে কিউই একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। ওই ম্যাচটিতেও অবশ্য হারের লজ্জা নিয়েই মাঠ ছাড়ে মাশরাফি বাহিনী। এরপর ব্ল্যাক-ক্যাপসদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছে সফরকারীরা। সবকটি ম্যাচেই হার সঙ্গী বাংলাদেশের।

তার মানে, নিউজিল্যান্ডের কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নেয়ার যথেষ্ট সময় ও সুযোগ পেয়েছেন মাশরাফিরা। আগামীকাল মঙ্গলবার দুপুর ১২টায় নেপিয়ারের ম্যাকলিন পার্কে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে কেন উইলিয়ামসনের দলের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে কন্ডিশন নিয়ে কোনো অভিযোগ নেই বলে জানালেন বাংলাদেশ দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডারের ভাষ্য, ‘আমরা অস্ট্রেলিয়াতে ক্যাম্প করেছি, এখানে আসছি বেশ অনেক দিন হয়ে গেল। কন্ডিশন নিয়ে অভিযোগের জায়গা নেই। আমার কাছে মনে হয়, যে কয়বার এসেছি আবহাওয়া এবারই সবচেয়ে ভালো। এসব নিয়ে অভিযোগের সুযোগ নেই।’

ওয়ানডে সিরিজের ভুলত্রুটি শুধরে নিয়ে টি-টোয়েন্টিতে এখন নিজেদের সেরাটা ঢেলে দিয়ে মুখিয়ে সাকিব। নিজের প্রমাণ করার কথাও জানালেন দেশে অন্যতম সেরা এই ক্রিকেটার। বলেন, ‘এখন শুধু মাঠে পারফরম্যান্সের জায়গাটায় আমাদের সামর্থ্য অনুযায়ী করতে পারিনি। সেটা করতে হবে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :