সকাল ৮:২২, শনিবার, ২৭শে মে, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / এবার বার্সাকে বাঁচালেন মেসি
এবার বার্সাকে বাঁচালেন মেসি
জানুয়ারি ৯, ২০১৭

বছর শুরুটা ভালো হয়নি। আগের ম্যাচে ৯ জনের অ্যাটলেটিকো বিলবাওয়ের কাছে হেরেছিল বার্সেলোনা। এরপর ঘুরে দাঁড়ানোর ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষেও পূর্ণ তিন পয়েন্ট সংগ্রহ করতে পারেনি। এবার বার্সাকে হারের লজ্জা থেকে বাঁচালেন লিওনেল মেসি। রোববার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

সম্প্রতি বার্সার ত্রিফলা মেসি-নেইমার-সুয়ারেজ কেন যেন একসঙ্গে জ্বলে উঠতে পারছেন না। বেশ কয়েকটি ম্যাচে গোলের দেখা পাচ্ছেন না নেইমার। সুয়ারেজও সেভাবে গোল পাচ্ছেন না। যা একটু করছেন মেসি, তাতেও তো জয় আসছে না।

বিলবাওয়ের বিপক্ষে মেসি গোল করেছিলেন। গোলটি ছিল সমতাসূচক। তবে হারের লজ্জা এড়াতে পারেনি বার্সা। এবার তুলনামূলক দুর্বল দল ভিয়ারিয়ালের বিপক্ষে হারের মুখ দেখার উপক্রম হয়েছিল। ম্যাচের অন্তিমলগ্নে (৯০ মিনিট) মেসি গোলটি না করতে পারলে বড় লজ্জাই পেত কাতালান ক্লাবটি।

এর আগে ম্যাচের ৪৯তম মিনিটে বার্সা কোচ লুইস এনরিকের বুকে কাঁপন ধরিয়ে দিয়েছিলেন নিকোলা সানসোনে। তার গোলেই জয়ের স্বপ্ন দেখেছিল ভিয়ারিয়াল। মেসির অসাধারণ নৈপুণ্যে সেটা আর হয়নি।

এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে নেমে গেছে বার্সা। ১৭ ম্যাচে মেসিদের সংগ্রহ ৩৫ পয়েন্ট। এক পয়েন্টে এগিয়ে দ্বিতীয় স্থান দখলে নিয়েছে সেভিয়া। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ১৬ ম্যাচে ৪০ পয়েন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :