রাত ৮:০৮, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / ইব্রার গোলে শেষরক্ষা ম্যানচেস্টারের
ইব্রার গোলে শেষরক্ষা ম্যানচেস্টারের
জানুয়ারি ১৬, ২০১৭

সফরকারী দল হিসেবে মাঠে নামা লিভারপুলের শুরু থেকেই দাপটটা ছিল বেশি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত ১-০ গোলে এগিয়ে ছিল অলরেডরা। তবে ইব্রাহিমভিচের শেষ দিকের গোলে শেষ রক্ষা পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের বিপক্ষে পগবার ভুলটা নিশ্চিতভাবে মাফ করতে পারবে না ম্যানইউ সমর্থকরা। নিজের ভুলের জন্য লিভারপুলকে পেনাল্টি দেওয়ার পাশাপাশি সহজ সুযোগ মিস করেন তিনি।

শুরুতেই স্বাগতিক দর্শকদের উল্লাসে ভাসাতে পারতেন পগবা। ১৮ মিনিটে মাঝমাঠ থেকে ডি বক্সের ভিতরে দারুণ এক বল পেয়েছিলেন তিনি। তবে তার বাম পায়ের শট গোলপোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায়। ২৭ মিনিটে বড় ভুলটি করেন পগবা। লিভারপুলকে পেনাল্টি উপহার দেন তিনি। ডি বক্সের ভিতরে হেড দিতে বল হাতে লাগে এ ফরাসি তারকার। আর লিভারপুলকে এগিয়ে যাওয়ার সূবর্ণ সুযোগ মিস করেননি মিলনার।

এর পর আক্রমণ প্রতিআক্রমণেই খেলা এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধেও বেশ কিছু সুযোগ হাতছাড়া হওয়ার পর গোল পেতে ৮৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় রেড ডেভিলসদের। ইব্রাহিমভিচের হেড লিভারপুলের জালে জড়ালে উল্লাসে ভাসে স্বাগতিকরা।

এরপর আর গোল না হলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে। এ ড্রতে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে  পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকলো লিভারপুল। সমান সংখ্যক ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড আছে ষষ্ঠ স্থানে। আর ৫২ পয়েন্ট নিয়ে সবার উপরে চেলসি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :