ভোর ৫:১১, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / স্বপরিবারে অস্ট্রেলিয়া গেলেন তামিম
স্বপরিবারে অস্ট্রেলিয়া গেলেন তামিম
ডিসেম্বর ১২, ২০১৬

নিউজ্যিলান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের অগ্নি পরীক্ষা। তার আগে নিজেদের প্রস্তুত করতে অস্ট্রেলিয়ায় ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প। ১১ ডিসেম্বর থেকে সিডনির ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে শুরু হয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প।

এই ক্যাম্পের জন্য কয়েক দলে ভাগ হয়ে ক্রিকেটাররা গেলেন অস্ট্রেলিয়ায়। প্রথম দলটিতে ছিলো ১২ জন। গত বৃহস্পতিবারই মুশফিকের নেতৃত্বে সেই ১২ জনের দলটি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপর ৮ জনের দল নিয়ে শনিবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হন মাশরাফি। এই দলে বিপিএলের ফাইনাল খেলা ৬ জন ছাড়াও ছিলেন মাশরাফি এবং তামিম ইকবাল।

ওই সময়ই স্ত্রী এবং পুত্রকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া যান ওপেনার তামিম ইকবাল। স্ত্রী-পুত্রকে নিয়েই নিউজিল্যান্ড সফর করবেন তামিম।

স্ত্রী, পুত্র-কন্যাকে নিয়ে অস্ট্রেলিয়া যাওয়ার কথা ছিল মাশরাফিরও। তবে শেষ মুহূর্তে ভিসা জটিলতার কারণে স্ত্রী-পুত্র-কন্যাকে সাথে নিতে পারেননি ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক। জানা গেছে, অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প শেষ করে যখন মাশরাফিরা নিউজিল্যান্ড যাবেন, তখন হয়তো সরাসরি সেখানে যেতে পারেন মাশরাফির স্ত্রী-পুত্র এবং কন্যা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :