সকাল ৮:৩৯, সোমবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / সোস্যাল মিডিয়ায়ও সেরা রোনালদো
সোস্যাল মিডিয়ায়ও সেরা রোনালদো
ডিসেম্বর ২৩, ২০১৬

লিওনেল মেসিকে ছাড়িয়ে এবার ব্যক্তিগত পারফরম্যান্সের সেরা স্বীকৃতি ব্যালন ডি’অর জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০১৬ সালটি তার জন্য বলতে গেলে সাফল্যের সোনায় মোড়ানো ছিল।
তার নেতৃত্বে ফ্রান্সকে হারিয়ে মযার্দার ইউরো শিরোপা জিতে ইতিহাস গড়ে পর্তুগাল। লা লিগায় না পারলেও রিয়াল মাদ্রিদকে ইউরোপীয় শ্রেষ্ঠত্বের লড়াই চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে ভূমিকা রাখেন তিনি। সবশেষ নতুন বছর পা রাখার আগে রিয়াল মাদ্রিদকে কাব বিশ্বকাপের শিরোপাও জেতান পর্তুগিজ এ সুপারস্টার।
মাঠের পারফরম্যান্সের পাশাপাশি গনমাধ্যম ও সামাজিক যোগযোগ মাধ্যমেও বেশ আলোচিত তারকা অ্যাথলেট রোনালদো। ২০১৬ সালে সামাজিক যোগযোগ মাধ্যমে সবচেয়ে হাই-প্রোফাইলের একজন অ্যাথলেট তিনি। সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুকের আলোচিত শীর্ষ তিনটি পোস্ট রোনালদোর। এছাড়া ইনস্টাগ্রামে শীর্ষ পাঁচটি পোস্ট রিয়াল মাদ্রিদ এ সুপারস্টারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত পোস্ট নিয়ে বিশ্লেষণে দেখা যায় রোনালদোর ছবি ও পোস্ট নিয়ে প্রায় ৩৪ মিলিয়ন ইউজার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
২০১৬ সালের রোনালদোর আলোচিত ফেইসবুক পোস্টগুলো হচ্ছে ইউরো শিরোপা নিয়ে পর্তুগাল দলের উদযাপন, ছেলের সঙ্গে জন্মদিন উদযাপন এবং পর্তুগাল টিমের সঙ্গে বিমানে ফটোসেশন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :