রাত ১২:২৩, শুক্রবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / সকার ক্লাবের ‘চ্যাম্পিয়নের’ আনন্দ
সকার ক্লাবের ‘চ্যাম্পিয়নের’ আনন্দ
ডিসেম্বর ৩১, ২০১৬

ম্যাচের পর সকার ক্লাবের খেলোয়াড়রা যেভাবে উল্লাস করলেন এবং ছবিতে পোজ দিলেন তাতে লিগের খোঁজ-খবর না রাখা কারো মনে প্রশ্ন জাগতেই পারে- ফেনীর দলটি কি চ্যাম্পিয়ন হয়ে গেলো? ঠিক তা নয়, মুক্তিযোদ্ধাকে হারানোর পরই তাদের এ উচ্ছ্বাস। জয়টি যে তাদের নতুন করে জীবন দিয়েছে। হারলে বা ড্র করলে তারা অবনমন হতো বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে। এ জয় তাদের টিকে থাকার সুযোগ করে দিয়েছে। তাই তো ম্যাচের পর তাদের এতো আনন্দ, এতো উচ্ছ্বাস। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সকার ক্লাব ২-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধাকে। গোল করেছেন শাহরান হাওলাদার ও ঘানার থুয়াম ফ্রাঙ্ক।
এটি ছিল দুই দলের শেষ লিগম্যাচ। তবে মুক্তিযোদ্ধার শেষ হলেও হয়নি সকার ক্লাবের। তাদের এখন প্লে-অফ ম্যাচ খেলতে হবে উত্তর বারিধারা ক্লাবের সঙ্গে। দুই দলের পয়েন্টই ১৮ করে। মুক্তিযোদ্ধার ছিল তৃতীয় হওয়ার সুযোগ। জিতলে ব্রাদার্স ও শেখ জামালকে টপকে যেতো তারা; কিন্তু মাঠে তেমন কোনো কোনো আগ্রহ তাদের মধ্যে দেখা যায়নি। লিগটা শেষ করছে-এটাই যেন বড় তৃপ্তি তাদের কাছে।
মুক্তিযোদ্ধার পরাজয়ে লিগের আরো দুটি স্থান চূড়ান্ত হয়ে গেলো। চ্যাম্পিয়ন ও রানার্সআপ নির্ধারণ হয়েছিল আগেই। মুক্তিযোদ্ধার হারে তৃতীয় হলো গতবারের চ্যাম্পিয়ন শেখ জামাল (৩২ পয়েন্ট। আর চতুর্থ ব্রাদার্স (৩০ পয়েন্ট)। ব্রাদার্সের সমান পয়েন্ট নিয়ে গোলগড়ে মুক্তিযোদ্ধা শেষ করলো পঞ্চম স্থানে থেকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :