সন্ধ্যা ৭:৫০, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / শের-ই-বাংলায় আশরাফুলের দুর্দান্ত সেঞ্চুরি
শের-ই-বাংলায় আশরাফুলের দুর্দান্ত সেঞ্চুরি
ডিসেম্বর ১১, ২০১৬

তিন বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গত সেপ্টেম্বরে ঘরোয়া আসর জাতীয় ক্রিকেট লিগের প্রথম তিনটি রাউন্ড খেলেন মোহাম্মদ আশরাফুল। ব্যাট করার সুযোগ পান মাত্র একটি ম্যাচে। কক্সবাজারে বরিশাল বিভাগের বিপক্ষে প্রথম ইনিংসে ২৬ রান করলেও দ্বিতীয় ইনিংসে ২ রান করেই সাজঘরে ফেরেন ঢাকা মেট্রোর এই ব্যাটসম্যান।

ব্যাট হাতে জ্বলে উঠার সুযোগ খুঁজছিলেন আশরাফুল। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচ খেলার সুযোগ পেয়েই জ্বলে উঠলেন টেস্টের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথমবার চিরচেনা শের-ই-বাংলা স্টেডিয়ামের ২২ গজে নেমেই ফিরে পেলেন নিজেকে। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ১১০ বলে ১১৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন আশরাফুল।এশিয়া কাপ খেলতে আগামী মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল শ্রীলঙ্কার উদ্দেশে যাত্রা করবে। এজন্য আয়োজিত হয় দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচ।

মোহাম্মদ আশরাফুল নেতৃত্ব দিচ্ছেন লাল দলের। অনূর্ধ্ব-১৯ দলের ৫ জন বোলার খেলেছেন আশরাফুলের দলে। বিপক্ষ দলে আছেন বিপিএল মাতানো ও অনূর্ধ্ব-১৯ দলের সহ-অধিনায়ক আফিফ হোসেন এবং যুব দলের অন্যান্য ক্রিকেটাররা। আশরাফুলের দল আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ২২৪ রান তোলে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :