রাত ১২:৪৩, বুধবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি-সাকিবরা
রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি-সাকিবরা
ডিসেম্বর ১০, ২০১৬

চলতি মাসের শেষের দিকে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। তবে এর আগে প্রস্তুতির জন্য অস্ট্রেলিয়ায় ক্যাম্প করবে বাংলাদেশ। বিপিএলের জন্য দুই ভাগে অস্ট্রেলিয়ায় যাচ্ছে বাংলাদেশ দল। মুশফিক-মোস্তাফিজদের পর আজ রাতে অস্ট্রেলিয়া যাবেন মাশরাফি-সাকিবরা।

দ্বিতীয় ফ্লাইটে মাশরাফি-সাকিবদের সঙ্গে আরও যাচ্ছেন তামিম ইকবাল, সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত ও তানভীর হায়দার, মেহেদী মারুফ। সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবেন মাশরাফি-মুশফিকরা। একইসঙ্গে সেখানে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা। বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন সিডনি থান্ডার্স এবং সিডনি সিক্সার্সের বিপক্ষে খেলবে তারা।

অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষে নিউজিল্যান্ডে উড়ে যাবে টাইগাররা। ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর বক্সিং ডে ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ। প্রথম ওয়ানডের আগে ১৫ জনের স্কোয়াড দেয়া হবে। এরপর ২৯ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডে শেষে দেয়া হবে ১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড। ৬ জানুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি শেষে টেস্ট স্কোয়াড দেয়া হবে ১৭ সদস্যের। ৮ জানুয়ারি টি-টোয়েন্টি সিরিজ শেষ করে দেশে ফিরে আসবে পাঁচ ক্রিকেটার।

নিউজিল্যান্ড সফরের জন্য ২২ সদস্যের স্কোয়াড
তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন ও তানভির হায়দার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :