রাত ১১:৩০, বুধবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / রাজকীয় জয়ে শেষ চারে খুলনা টাইটানস
রাজকীয় জয়ে শেষ চারে খুলনা টাইটানস
ডিসেম্বর ৪, ২০১৬

‘ডু অর ডাই’ ম্যাচে অনন্য নৈপুণ্যে বিপিএলের শীর্ষ চারে নিজেদের স্থান নিশ্চিত করলো খুলনা টাইটানস। ঢাকা ডায়নামাইটসকে ছয় উইকেটে হারিয়েছে মাহমুদউল্লাহর দল। ১৮ ওভার শেষে চার উইকেটে ১৫৯ রান করে খুলনা তাদের অবস্থান নিয়ে গেল পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। ১২ ম্যাচ শেষে খুলনার পয়েন্ট ১৪। ১৬ পয়েন্ট নিয়ে ঢাকা ডায়নামাইটস শীর্ষে, চিটাগং ভাইকিংস ও রাজশাহী কিংসের পয়েন্ট ১২ করে।
জয়ের লক্ষ্যে খেলতে নেমে আন্দ্রে ফ্লেচারকে দিয়ে ব্যাটিং ওপেন করায় খুলনা। উদ্দেশ্য ছিল কিছু বিগ হিট, তবে বেশিক্ষণ টেকেননি ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়। আট বলে নয় রান করার পর তিনি হন সাকিব আল হাসানের শিকার।
ওয়ান ডাউনে খেলা আব্দুল মজিদও টি-টোয়েন্টি মেজাজে খেলতে পারেননি। তবে তার ধীরগতিকে বুঝতে দেননি অপর ওপেনার হাসানুজ্জামান। মারমুখী এক ইনিংস খেলেন তিনি। ১৯ বলে তিনটি ছয় ও তিনটি চারে তিনি করেন ৪০। রবি বোপারার চেঞ্জ অব পেসে মারবো কি মারবোনা করতে করতে তিনি ব্যাট সরাতে পারেননি। মিড অফে রন্সফোর্ড বিটনের হাতে বল জমা দেন।
দলীয় ১০৭ রানে রবি বোপারার ইয়র্কারে বোল্ড হন ৩৬ বলে ২১ রান করা আব্দুল মজিদ। তার বিদায়ে মাঠে নামেন বেনি হাওয়েল। নেমেই তার ব্যাট হয়ে ওঠে ধারালো তলোয়ার। ১৬ বলে দুটি চার ও একটি ছক্কায় ২৬ রানে তিনি দেন ফিনিশিং টাচ।
অধিনায়ক মাহমুদউল্লাহ দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান ২৮ বলে ৫টি চার ও দুটি ছক্কায় সাজানো এক অসাধারণ ইনিংসে। দলের বিপদে হাল ধরেন তিনি। যদিও তানভির হায়দারের বলে মেহেদী মারুফের অনবদ্য এক ক্যাচে বিদায় নেন খুলনা অধিনায়ক। তবে তার তৈরি করা পথে ঠিকই জয়ের দিকে এগিয়ে যায় খুলনা। সঙ্গে পৌঁছে যায় বিপিএলের শেষ চারে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :