দুপুর ২:৪৬, বৃহস্পতিবার, ৩০শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাশরাফি-মুশফিকদের সঙ্গী এবার ব্র্যাক ব্যাংক
মাশরাফি-মুশফিকদের সঙ্গী এবার ব্র্যাক ব্যাংক
ডিসেম্বর ৮, ২০১৬

চলতি মাসের শেষের দিকে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। আর এ সফর দিয়ে আগামী দুই বছরের জন্য মাশরাফি-মুশফিকদের কিট পার্টনার হলো ব্র্যাক ব্যাংক লিমিটেড। বুধবার এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে ব্র্যাংক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সেলিম আর. এফ. হোসেন বলেন, ক্রিকেট এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। জাতীয় ক্রিকেট দলের ধারাবাহিক বিশ্বমানের নৈপূণ্য বিশ্বব্যাপী দেশের ভাবমূর্তি দারুণভাবে বাড়িয়েছে। জাতীয় ক্রিকেট দলের সাথে এই সম্পৃক্ততা কেবল আমাদের ব্র্যান্ডের মর্যাদাকেই জোরদার করবে না, এটা আমাদের ব্র্যান্ডের জন্য একটা গর্বের বিষয়ও হবে।

জাতীয় ক্রিকেট দলের সঙ্গে এই অংশীদারত্ব শুরু হতে হচ্ছে এ বছরের ডিসেম্বর-জানুয়ারি (২০১৭) নিউজিল্যান্ড সিরিজ দিয়ে। আগামী দুই বছরে আরও যে সিরিজগুলো এই অংশীদারত্বের মধ্যে পড়বে এর মধ্যে রয়েছে ২০১৭ সালের ফেব্রুয়ারি-মার্চে শ্রীলঙ্কায় অ্যাউয়ে সিরিজ, একই বছরের জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ, একই বছরের আগস্ট থেকে সেপ্টেম্বরে বাংলাদেশে অনুষ্ঠেয় অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ, অক্টোবর-নভেম্বর মাসে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠেয় দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজ।

এছাড়া এই অংশীদারত্ব চুক্তির মধ্যে আরও পড়বে, ২০১৮ সালের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ, ফেব্রুয়ারিতে অনুষ্ঠেয় তিন জাতির টুর্নামেন্ট, মার্চ-এপ্রিলে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় সে দেশের বিরুদ্ধে সিরিজ, জুনে এশিয়া কাপ এবং আগস্ট-সেপ্টেম্বরে অষ্ট্রেলিয়ায় সে দেশের বিরুদ্ধে অনুষ্ঠেয় সিরিজ।

উল্লেখ্য, জাতীয় ক্রিকেট দল, জাতীয় নারী ক্রিকেট দল ও অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ২০১৬ থেকে ২০১৮ এর মধ্যে দেশে এবং দেশের বাইরে (হোম অ্যান্ড অ্যাওয়ে) অনুষ্ঠেয় সকল সিরিজের টিম কিট পার্টনার হবে ব্র্যাক ব্যাংক। এক্ষেত্রে কেবল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আয়োজিত টুর্নামেন্টগুলো এ চুক্তির বাইরে থাকবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :