সকাল ৯:৫৭, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাশরাফিদের বরণ করে নিলো হোয়ানগারেই
মাশরাফিদের বরণ করে নিলো হোয়ানগারেই
ডিসেম্বর ২০, ২০১৬

হোয়ানগারেইতে বাংলাদেশ খেলবে সফরের একমাত্র প্রস্তুত ম্যাচ। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে সেই লড়াইয়ের আগে বিশেষ সম্মাননা পেয়েছে শহরটির মেয়রের কাছ থেকে। স্থানীয় সংস্কৃতিতে দলীয় নাচ ও গানের তালে সময়টা দারুণ উপভোগ করেছেন সবাই।
অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্প শেষ করে বাংলাদেশ দল যে এখন নিউজিল্যান্ডে, সে খরবটা বেশ পুরনো। ‘ভিডিও ম্যান’ তাসকিন আহমেদের কল্যাণে ইতিমধ্যে সবুজে ঘেরা নিউজিল্যান্ডে মাশরাফি-মুশফিকদের অবকাশ যাপনের ছবি দেখা হয়ে গেছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমিদের। সমুদ্রে সৈকতে দারুণ সময় কাটানোর পর এবার সংবর্ধনা পেল বাংলাদেশ দল নিউজিল্যান্ডের শহর হোয়ানগারেইয়ের মেয়রের কাছ থেকে। স্থানীয় সংস্কৃতিতে নেচে-গেয়ে মাশরাফিদের বরণ করে নিয়েছে হোয়ানগারেই।
নিউজিল্যান্ডের এই শহরটিতেই বাংলাদেশ খেলবে এই সফরের একমাত্র প্রস্তুত ম্যাচ। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে সেই লড়াইয়ের আগে বিশেষ সম্মাননা পেয়েছে শহরটির মেয়রের কাছ থেকে। স্থানীয় সংস্কৃতিতে দলীয় নাচ ও গানের তালে সময়টা দারুণ উপভোগ করেছেন সবাই। শুধু গান শোনেননি মাশরাফি-মুশফিকরা, নিজেরাও গেয়ে শুনিয়েছেন উপস্থিত অতিথিদের। সবাই উঠে দাঁড়িয়ে গেয়েছেন সব জয় উদযাপনে ড্রেসিংরুমে গাওয়া ‘আমরা করব জয়…’ গানটি।
অবকাশ যাপন ও সংবর্ধণা পর্ব শেষে এবার মাঠের লড়াইয়ে নেমে পড়তে হবে। মঙ্গলবারই অবশ্য বাংলাদেশ নেমে পড়েছে অনুশীলনে। আর বুধবার তাদের ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :