রাত ১১:২৬, মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং
/ হকি / মার্সেল বিজয় দিবস হকির সেমিফাইনালে চার দল
মার্সেল বিজয় দিবস হকির সেমিফাইনালে চার দল
ডিসেম্বর ২২, ২০১৬

সোমবার থেকে শুরু হয়েছে মার্সেল বিজয় দিবস হকি প্রতিযোগিতা। আজ প্রতিযোগিতার চতুর্থ দিন বৃহস্পতিবার গ্রুপপর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌ বাহিনী। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান।
‘এ’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার্স-আপ হয়ে সেমিফাইনালের টিকিট পেয়েছে বাংলাদেশ নৌ বাহিনীও। এদিকে ‘বি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। রানার্স আপ হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ বিমান বাহিনীও।
শনিবার প্রথম সেমিফাইনালে দুপুর ১২টায় মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও বিমান বাহিনী। আর দ্বিতীয় সেমিফাইনালে বিকেল আড়াইটায় মুখোমুখি হবে বিকেএসপি ও নৌ বাহিনী।
বৃহস্পতিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বাংলাদেশ সেনাবাহিনী ও নৌ বাহিনীর মধ্যকার ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়। তবে গোল ব্যবধানে এগিয়ে থেকে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে সেনাবাহিনী। রানার্স আপ হয়ে সেমিফাইনালে উঠেছে নৌ বাহিনীও।
এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনীকে ৪-০ গোলে হারিয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। তাতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বিকেএসপি। আর রানার্স-আপ হয়ে উঠেছে বিমান বাহিনী।
‘এ’ গ্রুপ থেকে বাংলাদেশ পুলিশ ও ‘বি’ গ্রুপ থেকে চান্দগাঁও স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম বিদায় নিয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :