সকাল ৮:৪৪, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ হকি / মার্সেল বিজয় দিবস হকির ফাইনালে সেনা ও নৌ বাহিনী
মার্সেল বিজয় দিবস হকির ফাইনালে সেনা ও নৌ বাহিনী
ডিসেম্বর ২৪, ২০১৬

মার্সেল বিজয় দিবস হকির ফাইনালে উঠেছে সেনা ও নৌ বাহিনী। শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ৭-০ গোলে বাংলাদেশ বিমানবাহিনীকে হারিয়ে ফাইনালে ওঠে। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ ক্রীড়া শিা প্রতিষ্ঠানকে ৫-২ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ নৌ বাহিনী।
আগামী ২৬ শে ডিসেম্বর সোমবার বেলা ২.৪৫টায় মার্সেল বিজয় দিবস হকির শিরোপা নির্ধারণী ফাইনালে মুখোমুখি হবে সেনা ও নৌ বাহিনী। ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মিডিয়া পার্টনার এটিএন বাংলা সরাসরি সম্প্রচার করবে।
শনিবার প্রথম সেমিফাইনালে বিমানবাহিনীর বিপে সেনাবাহিনীর খোরশেদুর রহমান ৩টি গোল করেন (১০মি. ৪৭মি. ও ৫১মি.)। তার মধ্যে ২টি পিসি ও ১টি স্ট্রোক থেকে গোল করেন। মো. মিলন হোসেন করেন ২টি ফিল্ড গোল (২৪মি. ও ৫৭মি.)। হাসান যুবায়ের নিলয় (৫০মি. ফিল্ড) ও আব্দুল মালেক (৬৩মি. ফিল্ড) ১টি করে গোল করেন।
এদিকে দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ নৌ বাহিনীর রাসেল মাহমুদ জিমি ২টি ফিল্ড গোল (৩৭মি. ও ৫৪মি.) করেন। এ ছাড়া রোমান সরকার (৪১মি. ফিল্ড), মাইনুল ইসলাম (৪১ মি. ফিল্ড) ও কৃষ্ণ কুমার দাস (৬৭ মি. ফিল্ড) ১টি করে গোল করেন। বিকেএসপির সোহানুর রহমান ২০ মিনিটের সময় একটি পিসি এবং রাজিব দাস ৫০ মিনিটের সময় একটি ফিল্ড গোল করে ব্যবধান কমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :