রাত ২:২২, শুক্রবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / ব্রাদার্স ইউনিয়নের জয়
ব্রাদার্স ইউনিয়নের জয়
ডিসেম্বর ১৮, ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অগাস্টিন ওয়ালসনের শেষ মুহুর্তের গোলে ২-১ ব্যবধানে উত্তর বারিধারাকে হারিয়েছে ব্রার্দাস।
ম্যাচের ১১ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ব্রার্দাস। কিন্তু দলটির হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের বাঁকানো ফ্রি কিক কোনোমতে পাঞ্চ করে মাঠের বাইরে পাঠান উত্তর বারিধারার গোলরক্ষক।
২৯ মিনিটে উত্তর বারিধারার ডিফেন্ডার মো. রকি ব্রাদার্সের ওয়ালসনের চিপ ক্লিয়ার করতে গিয়ে নিজেই নিজেদের জালে বল জড়াতে যাচ্ছিলেন। কিন্তু সৌভাগ্যক্রমে তার নেওয়া শট সাইড পোস্ট কাঁপিয়ে চলে আসে। ৩৮ মিনিটে ব্রাদার্স ইউনিয়ন আরো একটি সুযোগ পেয়েছিল। কাজে লাগাতে পারেনি।
অবশেষে ম্যাচের ৬১ মিনিটে ব্রাদার্সের মান্নাফ রাব্বী হেডে গোল করে সমর্থকদের আনন্দে মাতান (১-০)। তবে তাদের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৬৭ মিনিটে ব্রাদার্সের খালেকুজ্জামান সবুজ নিজেদের জালে নিজে বল জড়িয়ে উত্তর বারিধারাকে গোল উপহার দেন (১-১)।
ম্যাচের নির্ধারিত সময়ের ৩ মিনিট আগে হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের গোলে আবারো এগিয়ে যায় ব্রাদার্স। প্রথম গোল করা মান্নাফ রাব্বী ওয়ালসনকে কাট ব্যাক করে গোল করার সুযোগ তৈরি করে দেন। ফলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাদার্স ইউনিয়ন।
এ জয়ের ফলে ২০ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট নিয়ে ব্রাদার্স ইউনিয়ন পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে। অন্যদিকে ২০ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের একাদশতম স্থানে রয়েছে উত্তর বারিধারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :