দুপুর ১:৩০, সোমবার, ২৪শে এপ্রিল, ২০১৭ ইং
/ কুস্তি / বিজয় দিবস কুস্তিতে চ্যাম্পিয়ন বিজিবি ও সেনাবাহিনী
বিজয় দিবস কুস্তিতে চ্যাম্পিয়ন বিজিবি ও সেনাবাহিনী
ডিসেম্বর ৪, ২০১৬

মার্সেল বিজয় দিবস কুস্তিতে ছেলেদের বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মেয়েদের বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী চ্যাম্পিয়ন হয়েছে।
ছেলেদের ৮টি ওজন শ্রেণীতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে বর্ডার গার্ড বাংলাদেশ ৫টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক নিয়ে রানার্স-আপ হয় বাংলাদেশ সেনাবাহিনী এবং ১টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ ৮টি পদক নিয়ে তৃতীয় হয় বাংলাদেশ পুলিশ।
মেয়েদের ৮টি ওজন শ্রেণীর মধ্যে বাংলাদেশ সেনাবাহিনী ৪টি করে স্বর্ণ ও রৌপ্য জিতে চ্যাম্পিয়ন হয়। বাংলাদেশ আনসার ও ভিডিপি ৪টি স্বর্ণ, ৩টি রৌপ্য জিতে রানার্স-আপ হয় এবং ৫টি ব্রোঞ্জ জিতে বাংলাদেশ পুলিশ তৃতীয় হয়।
রবিবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান কর্মকর্তা মো. নিয়ামুল হক। এছাড়া বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনে সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদসহ অন্যরা ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :