সন্ধ্যা ৬:১১, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ Uncategorized / ফাইনালের লড়াইয়ে মুখোমুখি সাব্বির-মাহমুদউল্লাহ
ফাইনালের লড়াইয়ে মুখোমুখি সাব্বির-মাহমুদউল্লাহ
ডিসেম্বর ৭, ২০১৬

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে আজ সাব্বির-স্যামির রাজশাহীর বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা পৌনে ৬ টায়।

দলীয় পারফরম্যান্স দিয়ে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে তামিম-গেইলদের দল চিটাগাংকে বিদায় করে দ্বিতীয় কোয়ালিফায়ারে উত্তীর্ণ হয়েছে স্যামির রাজশাহী। সাব্বির, মমিনুল, স্যামি ব্যাট হাতে, মিরাজ, আবুল হাসান রাজু, ফরহাদ রেজা, সামিত প্যাটেল, সামি বল হাতে ধারাবাহিকভাবেই সফল। আর স্যামির উজ্জীবনী অধিনায়কত্ব দলকে আরো চনমনে আর আত্মবিশ্বাসী করে তুলেছে। ফাইনালে জায়গা করে নিতে আজ তাদের প্রতিপক্ষ খুলনা।

প্লে অফে ঢাকার কাছে হারলেও ফাইনালে খেলার আরেকটি সুযোগ পাচ্ছে খুলনা। তবে খুলনা অনেকাংশে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের উপরে নির্ভরশীল। তবে এবারের বিপিএলে এখন পর্যন্ত অন্যতম সফল বোলার খুলনা টাইটান্সের শফিউল ইসলাম। এছাড়া মোশাররফ হোসেন রুবেল, জুনায়েদ খানদের নিয়ে খুলনার বোলিং আক্রমণ যথেষ্ঠ শক্তিশালী। আব্দুল মজিদ, হাসানুজ্জামান, পুরান, হাওয়েল কে নিয়ে ব্যাটিং লাইন আপটাও হেলাফেলা করার মতো নয়। কিন্তু, রিয়াদ জ্বলে না উঠলে যেনো পুরো দলই খেলতে ভুলে যায়। তাই ফাইনালে যেতে রিয়াদকেই জ্বলে উঠতে হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :