বিকাল ৩:৫৬, মঙ্গলবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ দাবা / প্রিমিয়ার দাবা লিগ উদ্বোধন
প্রিমিয়ার দাবা লিগ উদ্বোধন
ডিসেম্বর ৬, ২০১৬

প্রিমিয়ার ডিভিশন দাবা লিগ উদ্বোধন হয়েছে সোমবার। সকালে দাবা ফেডারেশনে লিগ উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস ও ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি কে এম শহিদউল্যা, লিগ কমিটির চেয়ারম্যান গাজী সাইফুল তারেক, সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু ও কার্যনির্বাহী সদস্য জাকির আহমেদ।

লিগ উদ্বোধন হলেও খেলা শুরু হবে মঙ্গলবার। ১২ দলের মধ্যে অংশ নিচ্ছে ১০টি-সাইফ স্পোর্টিং ক্লাব, মাসুদ স্পোর্টস চেস ক্লাব, প্রিতম প্রিজম চেস ক্লাব, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাব, গোল্ডেন স্পোর্টিং ক্লাব, সুলতানা কামাল স্মৃতি পাঠাগার, লিওনাইন চেস ক্লাব, তিতাস ক্লাব, শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব  বাংলাদেশ নৌবাহিনী দাবা দল, এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স  স্পোর্টস ক্লাব।

দেশের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান রাশিয়ার গ্র্যান্ড মাস্টার বরিশ ক্রচেভ ও তাজিকিস্তানের গ্র্যান্ড মাস্টার আমোনেতভ ফারুক, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবে এবং চিনের গ্র্যান্ড মাস্টার বু জিয়াংঝি, রাশিয়ার গ্র্যান্ড মাস্টার গোগানভ, দেশের গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ ও ফিদে মাস্টার মো. তৈয়বুর রহমান সাইফ স্পোর্টিং ক্লাবে খেলবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :