দুপুর ২:৫৪, সোমবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / পেরেজের হ্যাটট্রিকে আর্সেনালের বড় জয়
পেরেজের হ্যাটট্রিকে আর্সেনালের বড় জয়
ডিসেম্বর ৭, ২০১৬

স্প্যানিশ ফরোয়ার্ড লুকাস পেরেজের হ্যাটট্রিকে সুইজারল্যান্ডের ক্লাব বাসেলকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ জায়ান্ট আর্সেনাল। আর এ জয়ে গ্রুপের শীর্ষস্থানে থেকেই শেষ ষোলোতে গেলো ওয়েঙ্গারের শিষ্যরা।

আগের ম্যাচে শেষ ষোলো নিশ্চিত করা আর্সেনাল ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের মাঠে আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৮ মিনিটে সানচেজের কাছ থেকে বল পেয়ে পেরেজের দিকে বাড়ান গিবস। আর তা থেকে গোল করে দলকে লিড এনে দেন পেরেজ। এর আট মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন পেরেজ। ওজিলের বাড়ানো বলে গিবসের শট বাসেল গোলরক্ষক ফিরিয়ে দিলে ফিরতি বলে শট নিয়ে বল জালে জড়ান স্প্যানিশ এই ফরোয়ার্ড।

arsenal

বিরতি থেকে ফিরেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন পেরেজ। সানচেজের দিকে গিবসের বাড়ানো বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে দলকে ৩-০ তে এগিয়ে দেন পেরেজ। ম্যাচের ৫৩ মিনিটে আলেক্স ওবি গোল করলে ৪-০ তে এগিয়ে যায় গানাররা। তবে শেষ দিকে ম্যাচের ৭৮ মিনিটে স্বাগতিকদের হয়ে ডুমবিয়া গোল করলে শুধু পরাজয়ের ব্যবধান কমে।

এদিকে লেভানদোভস্কির একমাত্র গোলে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে বায়ার্ন মিউনিখ। প্রথম পর্বে স্পেনের ক্লাবটির মাঠে ১-০ ব্যবধানে হেরেছিল জার্মান চ্যাম্পিয়নরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :