রাত ১১:১১, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / নিউজিল্যান্ডের রুয়াকাকা বিচে টাইগাররা
নিউজিল্যান্ডের রুয়াকাকা বিচে টাইগাররা
ডিসেম্বর ১৯, ২০১৬

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে। এর আগে সিরিজের কন্ডিশনিং ক্যাম্প তারা অস্ট্রেলিয়ায় শেষ করে। আর একদিনের বিশ্রামে পুরো দল এখন দেশটির দক্ষিণ দিকে প্রশান্ত মহাসাগরের পাড়ে বিখ্যাত বিচ রুয়াকাকার সৌন্দর্য উপভোগ করছে।
টাইগার পেস বোলার সেনসেশন তাসকিন আহমেদ তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করে এমনটি জানান, ‘হ্যালো বন্ধুরা, আমরা এখন নিউজিল্যান্ডের রুয়াকাকা বিচে আছি। সবাই দারুণ উপভোগ করছে। আসলে আজ আমরা ছুটিতে আছি।’
সিডনি থেকে অকল্যান্ডে সাড়ে তিন ঘণ্টা যাত্রায় পৌঁছায় বাংলাদেশ। এরপর প্রায় আরও তিন ঘণ্টা বাসে চড়ে ওয়াহানগারিতে আসে দলটি। যেখানে বাংলাদেশকে ২২ ডিসেম্বর নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে। তাই টিম ম্যানেজম্যান্ট ক্রিকেটারদের ক্লান্তি দূর করার জন্য এক দিনের ছুটির ব্যবস্থা করে।
আসন্ন নিউজিল্যান্ড সফরে কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।
নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের সিরিজ শুরু হবে একদিনের ম্যাচ দিয়ে। কিউইদের বিপক্ষে ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডের মধ্য দিয়ে। সিরিজের বাকী দু’টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে একই মাসের ২৯ ও ৩১ তারিখ নেলসনে।
দু’দিন বিরতির পর ৩ তারিখ থেকে শুরু হবে দু’দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। আগামী বছরের ৬ ও ৮ জানুয়ারি যথাক্রমে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচগুলো।
পরবর্তীতে ১২-১৬ জানুয়ারি ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্টের পর ২০-২৪ জানুয়ারি ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার মধ্য দিয়ে শেষ হবে বিদেশের মাটিতে বাংলাদেশের বহু প্রতীক্ষিত সিরিজটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :