দুপুর ২:৪৮, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ এ্যাথলেটিকস্ / জাতীয় অ্যাথলেটিকে চ্যাম্পিয়ন সেনাবাহিনী
জাতীয় অ্যাথলেটিকে চ্যাম্পিয়ন সেনাবাহিনী
ডিসেম্বর ২৪, ২০১৬

জয়যাত্রা ফাউন্ডেশন ৪০তম জাতীয় অ্যাথলেটিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়নের মুকুট জিতলো বাংলাদেশ সেনাবাহিনী। ১৯ স্বর্ণ, ১৯ রৌপ্য ও ১৩টি ব্রোঞ্জসহ মোট ৫১টি পদক জিতে তারা চ্যাম্পিয়নের গৌরভ লাভ করেছে।
সেনাবাহিনীর চাইতে ৮ স্বর্ণ কম জিতে অর্থাৎ ১১ স্বর্ণ, ১১ রৌপ্য ও ৪ ব্রোঞ্জসহ ২৬টি পদক নিয়ে রানারআপ হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। আর ২ স্বর্ণ, ২ রৌপ্য ও ২ ব্রোঞ্জসহ ৬টি পদক জিতে তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ।
শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি এ এসএম আলী কবির। এ সময় বিশেষ অতিথি ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম চেঙ্গিস সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতেই জয়যাত্রা ফাউন্ডেশন ৪০তম জাতীয় অ্যাথলেটিক প্রতিযোগিতার দ্রুততম মানব মেজবাহ আহমেদ ও মানবী শিরিন আক্তারের হাতে ১০ হাজার টাকা প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি। পরে চ্যাম্পিয়ন সেনাবাহিনী ও রানার্সআপ নৌবাহিনীরহাতে দলীয় ট্রফি তুলে দেয়া হয়।
প্রতিযোগিতায় ৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিাবোর্ড, বিকেএসপি ও সকল বাহিনীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৬০০ জন (পুরুষ ও মহিলা) অ্যাথলেট অংশ নেন। প্রতিযোগিরা দুই গ্রুপে ৩৬ টি ইভেন্টে খেলেন, যার মধ্যে পুরুষদের ২২টি ও মহিলাদের ১৪টি ইভেন্ট ছিল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :