সকাল ৯:২১, বৃহস্পতিবার, ২৭শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / চেনচোর জোড়া গোলে বড় জয় চট্টগ্রাম আবাহনীর
চেনচোর জোড়া গোলে বড় জয় চট্টগ্রাম আবাহনীর
ডিসেম্বর ১৯, ২০১৬

চেনচো গাইলেতসেনের জোড়া গোলে জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ১৯তম রাউন্ডের ম্যাচে টিম বিজেএমসিকে ৩-০ গোলে হারিয়ে মৌসুমের ১৩তম জয় তুলে নিল চট্টগ্রাম আবাহনী। আর এই জয়ে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থান অক্ষুন্ন রাখলো মামুনুল ইসলামরা। দলের হয়ে অপর গোলটি করেছেন মোহাম্মদ ইব্রাহিম। এদিকে চট্টগ্রাম আবাহনীর কাছে এই হারে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে পড়ে রইলো টিম বিজেএমসি।
এর আগে সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে কিক অফের তিন মিনিটেই চট্টগ্রাম আবাহনীকে ১-০ তে এগিয়ে দেন চেনচো। ম্যাচের একেবারে শুরুতেই পিছিয়ে পড়ে প্রথমার্ধেই সমতায় ফিরতে চেয়েছে টিম বিজেএমসি। কিন্তু দলটির আক্রমণ ভাগের ব্যর্থতায় সেই লক্ষ্যে সফল হয়নি দলটি।
উল্টো প্রথমার্ধ শেষের একেবারে শেষ মুহূর্তে চেনচো দ্বিতীয়বারের মত বিজেএমসি জালে বল জড়ালে ২-০ তে লিড নিয়ে প্রথমার্ধের বিরতিতে যায় কোচ জোসেফ পাভলিকের শিষ্যরা। বিরতি থেকে ফিরে আক্রমণ ভাগকে আরও শান দিয়ে বিজেএমসি সীমানায় অল অ্যাটাক আক্রমণ রচনা করে চট্টগ্রাম আবাহনী। তাতে অবশ্য দলটি সফলও হয়েছে। কেননা ম্যাচের বয়স যখন ৬৬ মিনিট তখন জ্বলে উঠেন ফরোয়ার্ড মোহাম্মদ ইব্রাহিম। তার সেই জ্বলনে ৩-০ তে পিছিয়ে পড়ে ম্যাচ থেকেই ছিটকে যায় টিম বিজেএমসি।
তবে ব্যবধান কমাতে রেফারির শেষ বাঁশি পর্যন্ত লড়ে গেছে বিজেএমসি। কিন্তু লাভ হয়নি। নির্ধারিত সময় শেষে মাঠ ছাড়তে হয়েছে ৩-০তে হারের গ্লানি নিয়েই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :