দুপুর ২:৪২, রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি
গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি
ডিসেম্বর ১২, ২০১৬

গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের সঙ্গে কাজ করবেন মাশরাফি।

গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন সকল বাধা পেরিয়ে বহু দূরের যাত্রায় বিশ্বাসী। আমিও ব্যক্তিগত ও পেশাদারি জীবনে সবসময় সীমা ছাড়িয়ে যাওয়া, সমর্থকদের আস্থা ও নিজের শক্তির ওপর বিশ্বাস রেখেছি। গ্রামীণফোন এর প্রয়োজনীয় ও উদ্ভাবনী সব সেবার মাধ্যমে বাংলাদেশিদের হৃদয় জয় করার পাশাপাশি, দেশের সামাজিক ক্ষমতায়নে ইতিবাচক পরিবর্তন আনতে উল্লেখযোগ্য অবদান রেখেছে। আমি কখনই আমার স্বপ্নকে ভুলে যাইনি। আর এটাই আমাকে সফল করেছে। আমি আশা করি, গ্রামীণফোনের সঙ্গে আমরা সবাই মিলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।’

মাশরাফির বিশ্বাস, প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সমাজের প্রতি দায়বদ্ধ এবং প্রতিষ্ঠানটির কাজেও এর প্রতিফলন ঘটেছে। অনলাইন স্কুল, সাধারণ মানুষের জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য উন্নয়ন উদ্যোগসহ গ্রামীণফোন সমাজের ক্ষমতায়নে বছরজুড়ে নানা উদ্যোগ নিয়ে বিশাল পরিসরে কাজ করছে। এখন মাশরাফি ও গ্রামীণফোন একসঙ্গে সামাজিক ক্ষমতায়ন ও জাতীয় উন্নয়নের পথে কাজ করবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :