বিকাল ৩:৩৫, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / গোপালগঞ্জবাসীকে জয় উপহার আবাহনীর
গোপালগঞ্জবাসীকে জয় উপহার আবাহনীর
ডিসেম্বর ৬, ২০১৬

গ্যালারিতে এক দল সমর্থকের দাবি-শেখ ফজলুল হকি মনি স্টেডিয়ামকে আবাহনীর হোম ভেন্যু করা হোক। শেখ কামালের প্রতিষ্ঠিত এ ক্লাবটির সঙ্গে জড়িয়ে আছে বঙ্গবন্ধু পরিবারের নানা স্মৃতি। সেই ক্লাবের খেলা যখন গোপালগঞ্জে আর প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান তখন ম্যাচটি ঘিরে বঙ্গবন্ধুর জন্মভূমির মানুষের বাড়তি আগ্রহ তো থাকবেই।

ছিলও তাই। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৮ রাউন্ডের ম্যাচগুলো হয়েছে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে। মঙ্গলবারই যে বেশি মানুষ হাজির হয়েছিল এ ভেন্যুতে। গ্যালারিতে ঠাঁই নেই, কয়েক হাজার দর্শক খেলা দেখেছে দেয়ালের বাইরে দাঁড়িয়ে। যার বেশিরভাগ সমর্থকই ছিল আবাহনীর।

প্রিমিয়ার লিগের চারবারের চ্যাম্পিয়নরা গোপালগঞ্জবাসীকে হতাশ করেনি। আকর্ষণীয় ফুটবল খেলেই তাদেরকে জয় উপহার দিয়ে ফিরছে ঢাকায়। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে এ লিগে দ্বিতীয়বার হারিয়ে শিরোপা উদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেলো আকাশি-হলুদরা। প্রথম পর্বের ফলাফল ছিল ৩-০, এবার ২-১।

১৮ ম্যাচে আবাহনীর এটি ১২ তম জয়। এবারের লিগে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দলটি ৪২ পয়েন্ট নিয়ে আরেক ধাপ পেছনে ফেললো চট্টগ্রাম আবাহনীকে। সমান ম্যাচে যাদের পয়েন্ট ৩৭। এ হারে ১৭ পয়েন্ট নিয়ে রেলিগেশন অঞ্চলেই পড়ে রইলো মোহামেডান।

ম্যাচের তিনটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আবাহনীকে এগিয়ে দেন ইংলিশ ফুটবলার লি টাক। ৮০ মিনিটে ব্যবধান বাড়ান নাইজেরিয়ান সানডে চিজোবা। ইনজুরি সময়ে গোল করে ব্যবধান কমান মোহামেডানের ক্যামেরুনের ডিফেন্ডার পওমি লন্দ্রে। এ ম্যাচের মধ্যে দিয়ে শেষ হলো প্রিমিয়ার লিগের গোপালগঞ্জ পর্ব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :