সকাল ৮:৪৯, শনিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন রুবেল-মারূফ
আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন রুবেল-মারূফ
ডিসেম্বর ১২, ২০১৬

বিপিএল শেষেই মাশরাফি-তামিম-মিরাজদের সঙ্গে অস্ট্রেলিয়া যেতে পারতেন সাকিব আল হাসান, রুবেল হোসেন ও মেহেদী মারূফ। শনিবার রাত সোয়া ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে অস্ট্রেলিয়ায় গেছেন মাশরাফিরা।
সাকিব তখন যাননি বিপিএল শেষে বিশ্রামের নেবেন বলে। গতকাল রোববার বিশ্বসেরা ঢাকা ছেড়েছেন। আর রুবেল হোসেন ও মেহেদী মারূফ এখনো যেতে পারেননি ভিসা জটিলতার কারণে। দলের সঙ্গে শেষ মুহূর্তে অন্তর্ভূক্ত হওয়ায়  ভিসার কাগজ-পত্র ঠিক হয়নি এই দুই ক্রিকেটারের। আজ সোমবার অস্ট্রেলিয়া যাচ্ছেন রুবেল-মারূফ।
এর আগে গত বৃহস্পতিবার রাতেই মুশফিকুর রহীমের নেতৃত্বে অস্ট্রেলিয়া গেছেন বাংলাদেশ দলের ১২জন ক্রিকেটার। সেখানে পৌঁছে নিজেদের ঝাঁলিয়ে নিচ্ছেন মোস্তাফিজ-তাসকিনরা।
প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবেন মাশরাফি-মুশফিকরা। একইসঙ্গে সেখানে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবেন টাইগাররা। বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন সিডনি থান্ডার্সের বিপক্ষে খেলবেন তারা। অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষে নিউজিল্যান্ডে উড়ে যাবে বাংলাদেশ দল।
নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন মাশরাফিরা। ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর বক্সিং-ডে ওয়ানডে দিয়ে নিউজিল্যান্ড সিরিজ শুরু করবেন মাশরাফিরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :