রাত ১২:৩৮, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ক্রিকেট / অস্ট্রেলিয়া পৌঁছেছে মোস্তাফিজ-তাসকিনরা
অস্ট্রেলিয়া পৌঁছেছে মোস্তাফিজ-তাসকিনরা
ডিসেম্বর ৯, ২০১৬

বৃহস্পতিবার রাতেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয় বাংলাদেশের জাতীয় দলের একটি অংশ। শুক্রবার অস্ট্রেলিয়ায় পৌঁছেছে তারা। মাঝে সিঙ্গাপুরে তিন ঘণ্টা ট্রানজিটের পর সেখানে পৌছায় টাইগারদের অগ্রবর্তী দল।
চলতি মাসের শেষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। এর আগে প্রস্তুতির জন্য অস্ট্রেলিয়ায় ক্যাম্প করবে টাইগাররা।
বৃহস্পতিবার প্রথম ফ্লাইট মুশফিকুর রহীমের সঙ্গী হয়েছেন আরো ১২জন ক্রিকেটার। এ দলে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাশীষ রায়, এবাদত হোসেন, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, ইমরুল কায়েস, সৌম্য সরকার, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও তানভির হায়দার।
তবে বিপিএল খেলার কারণে তাদের সঙ্গী হতে পারেননি সাকিব আল হাসানসহ আরও ছয় ক্রিকেটার। ঢাকা ডায়ামাইটসের হয়ে খেলেছেন সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত ও তানভীর হায়দার। আর রাজশাহী কিংসের হয়ে খেলছেন সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ।
তাদের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশ জাতীয় দলের সীমিত ওভার ম্যাচের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল। এছাড়াও শেষ মুহূর্তে দলে ডাক পাওয়া মেহেদী মারূফও সঙ্গী হবেন তাদের সঙ্গে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :