রাত ২:৩৮, শনিবার, ২৬শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / স্যামির ধন্যবাদ পেলেন সাব্বির
স্যামির ধন্যবাদ পেলেন সাব্বির
নভেম্বর ২৭, ২০১৬

১৫৪ রানের পুঁজি নিয়েও খুব একটা স্বস্তিতে ছিলেন না রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি! জবাবে ব্যাট করতে নামা খুলনা টাইটান্সকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও নিকোলাস পুরান। চতুর্থ উইকেটে ৩৯ রানের জুটি গড়েছিলেন তারা।

ক্রমশই ভয়ঙ্কর হয়ে ওঠা এই জুটি ভাঙতে পারবেন কে? এমনটাই ভাবছিলেন রাজশাহীর অধিনায়ক। দলের অন্যতম সেরা খেলোয়াড় সাব্বির রহমান এসে দলনেতাকে (স্যামি) জানালেন, এই জুটি ভাঙতে চাই মেহেদী হাসান মিরাজকে। এতে রাজি হয়ে গেলেন ক্যারিবীয় এই অধিনায়কও।

এদিকে মিরাজও আস্থার প্রতিদান দিলেন। ঠিকই মাহমুদউল্লাহ ও পুরানের জুটি ভেঙে দেন ১৯ বছরের এই যুবা।  ১৪তম ওভারের তৃতীয় বলে দুর্দান্ত এক ডেলিভারিতে পুরানকে সাজঘরের ফেরান মিরাজ। আর তাতে রাজশাহী পথ দেখে জয়ের। ম্যাচটিতে ৯ রানের শ্বাসরুদ্ধকর জয় পায় রাজশাহী।

ম্যাচ শেষে স্যামির ধন্যবাদ পেলেন সাব্বির। সেই পরামর্শের বিষয়টি রাজশাহী অধিনায়ক বললেন এভাবে, ‘কাকে বোলিংয়ে আনবো, তা নিয়ে দ্বিধায় পড়েছিলাম। সাব্বির বললো, মিরাজই সেরা অপশন। হয়েছেও তা-ই। ম্যাচ শেষে সাব্বিরকে ধন্যবাদ জানিয়েছি। প্রয়োজনের মুহূর্তে এভাবে এগিয়ে আসাটা সত্যিই ভালো লাগার বিষয়।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :