ভোর ৫:১০, সোমবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / সোমবার থেকে বিকেএসপিতে হকির ক্যাম্প
সোমবার থেকে বিকেএসপিতে হকির ক্যাম্প
নভেম্বর ৬, ২০১৬

ইউরোপ সফর থেকে এসে ৫ দিনের বিশ্রামে ছিলেন হকি খেলোয়াড়রা। বিশ্রাম শেষে আবার তারা মাঠে নেমে পড়ছেন এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ) কাপের প্রস্তুতিতে।  আগামী ১৮-২৭ নভেম্বর হংকংয়ে হবে এ টুর্নামেন্ট। বাংলাদেশ এ প্রতিযোগিতার সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন।

জার্মানি, পোল্যান্ড ও অস্ট্রিয়া সফরে ছিলেন ১৯ খেলোয়াড়। তাদের সঙ্গে ৪ জন যোগ করে ২৩ জন নিয়ে আগামীকাল (সোমবার) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) শুরু হবে আবাসিক ক্যাম্প। খেলোয়াড়দের বিকেএসপি যাওয়ার কথা ছিল রোববারই। কিন্তু সেখানে আবাসন সমস্যার কারণে একদিন পর খেলোয়াড়দের নিয়ে যাচ্ছেন সহকারী  কোচ মাহবুব হারুন।

প্রধান কোচ জার্মানির অলিভার কার্টজ ও প্রধান উপদেষ্টা জেরার্ড  পিটারের  সোমবার দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে। বাংলাদেশ দল হংকংয়ের উদ্দেশ্যে রওনা দেবে ১৭ নভেম্বর রাতে। লাল-সবুজ জার্সিধারীদের প্রথম ম্যাচ ২০ নভেম্বর ইন্দোনেশিয়ার বিপক্ষে। বাংলাদেশ রয়েছে ‘এ গ্রুপে। বাকি তিন দল হংকং, চাইনিজ তাইপে ও ম্যাকাও। ২১ নভেম্বর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ স্বাগতিক হংকংয়ের বিপক্ষে। শেষ ২ ম্যাচ ২৩ ও ২৪ নভেম্বর চাইনিজ তাইপে ও ম্যাকাওয়ের সঙ্গে।

ক্যাম্পের ২৩ খেলোয়াড় :
জাহিদ হোসেন, আবু সাইদ নিপ্পন, রেজাউল বাবু, ফরহাদ শিটুল, মামুনুর রহমান চয়ন, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, ইমরান হাসান পিন্টু, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাইম উদ্দিন, হাসান জুবায়ের নিলয়, রাসেল মাহমুদ জিমি, কামরুজ্জামান রানা, মইনুল ইসলাম কৌশিক, পুস্কর খিসা মিমো, আরশাদ হোসেন, মিলন হোসেন, কৃষ্ণ কুমার দাস, দ্বীন ইসলাম, ফজলে হোসেন রাব্বি, অসীম গোপ ও তাপস বর্মন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :