দুপুর ১২:১০, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / রোডসের মতো ক্যাচ নিলেন নাসির
রোডসের মতো ক্যাচ নিলেন নাসির
নভেম্বর ৮, ২০১৬

ডানহাতি ব্যাটসম্যান হিসেবে খুবই দ্রুত গতিতে দৌঁড়ানোয় অভ্যস্ত ছিলেন। ফিল্ডিংয়ে ছিলেন ভীষণ দক্ষ। বিশেষ করে মাঠে ফিল্ডিং করে ক্যাচে সিদ্ধহস্তের পারঙ্গমতা প্রদর্শন করতেন। সচরাচর ব্যাকওয়ার্ড পয়েন্টেই নিজেকে জড়িত রাখতেন। উড়ন্ত পাখির মতো ক্যাচ নেয়া যার স্বভাব। তিনি আর কেউ নন, দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার জন্টি রোডস।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ মঙ্গলবার বিপিএলের খেলায় সেই জন্টি রোডসকে স্মরণ করিয়ে দিলেন নাসির হোসেন। প্রোটিয়া কিংবদন্তী ফিল্ডারের মতোই ক্যাচ নিলেন তিনি। নাসিরের দুর্দান্ত সেই ক্যাচে সাজঘরে ফিরে গেছেন বরিশাল বুলসের ব্যাটসম্যান দিলশান মুনাওয়ারা।

এদিন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নামা বরিশাল বুলস শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে। দলীয় সংগ্রহ যখন ২৯ রান, তখন ওয়েস্ট ইন্ডিজের বোলার ডোয়াইন ব্রাভো বল করছিলেন মুনাওয়ারার বিপক্ষে। ব্রাভোর বলে সপাটে ব্যাট চালালেন লঙ্কান ব্যাটসম্যান। কিন্তু ব্যাকওয়ার্ড পয়েন্টে দাঁড়িয়ে থাকা নাসির হোসেন অসাধারণ দক্ষতায় ক্যাচটি লুফে নেন। আর তাতে ১৫ বলে দুটি চারে মারে ১২ রানেই থামে মুনাওয়ারার ইনিংসের দৌড়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :