রাত ১০:৪২, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ টেনিস / রাজশাহীতে টেনিস চ্যাম্পিয়নশিপের আসর বসছে শনিবার
রাজশাহীতে টেনিস চ্যাম্পিয়নশিপের আসর বসছে শনিবার
নভেম্বর ১১, ২০১৬

রাজশাহীতে শনিবার থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। টুর্নামেন্ট উপলে শুক্রবার দুপুর ১২টায় রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সম্মেলন কে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো, এবার স্বাগতিক বাংলাদেশসহ ১২টি দেশের ১০২ জন খেলোয়াড় অংশ নেবে।
লিখিত বক্তব্যে টুর্নামেন্টের পরিচালক নুর ইসলাম তুষার বলেন, শনিবার ও রোববার কোয়ালিফাইং রাউন্ড এবং ১৪ নভেম্বর থেকে মূল পর্বের খেলা অনুষ্ঠিত হবে।
উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হবে আগামী ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৩টায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। টেনিস প্রেমীরা বিনামূল্যে টুর্নামেন্ট উপভোগ করতে পারবেন। রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের দর্শক গ্যালারি সবার জন্য উন্মুক্ত থাকবে।
আগামী ১৯ নভেম্বর বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, চীন, মালেশিয়া, কোরিয়া, জাপান, আমেরিকা, পর্তুগাল, নেপাল, ইন্দোনেশিয়া, ভিয়েতনামসহ ১২টি দেশের ১০২ জন খেলোয়াড় অংশ নেবে। আরও থাকবেন ২০ জন কোচ ম্যানেজার।
সবচেয়ে বেশি সংখ্যক খেলোয়াড় থাকবে প্রতিবেশী দেশ ভারতের। তাদের ৩২ জন বালক ও ১৬ জন বালিকা অংশগ্রহণ করবে। স্বাগতিক বাংলাদেশের থাকবে ১৬ জন বালক ও চারজন বালিকা। অংশগ্রহণকারী বালকদের মধ্যে শীর্ষ খেলোয়াড় জাপানের রাও ওয়াতানেবি। তার আইটিএফ বিশ্ব জুনিয়র র‌্যাংকিং ৮২৭। বালিকাদের মধ্যে শীর্ষ খেলোয়াড় চীনের ইকি চেইন। তার আইটিএফ বিশ্ব জুনিয়র র‌্যাংকিং ৭৯৭। টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করবেন ভারতের জয় মুখার্জী।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান এস টি এম আবদুল্লাহ, সাধারণ সম্পাদক আক্কাস আলী, সহ-সভাপতি রুমানা আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিনুর রহমান টিংকু ও মাহমুদুল হক রোকন, নির্বাহী সদস্য মনোয়ার হোসেন এবং কায়সার আহমেদ প্রমুখ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :