দুপুর ২:৪৭, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / মোস্তাফিজের এমআরআই : সন্তোষজনক রিপোর্ট
মোস্তাফিজের এমআরআই : সন্তোষজনক রিপোর্ট
নভেম্বর ১৭, ২০১৬

লন্ডনে কাঁধে অস্ত্রোপচার করিয়ে আসার পর বিসিবির চিকিৎসকদের তত্বাবধানেই রয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ফিজিও বায়েজেদুল ইসলাম আর চিকিৎসক দেবাশিষ চৌধুরী পুরোপুরি তত্বাবধানেই রেখেছেন তাকে। মোস্তাফিজ এখন রয়েছেন পুনর্বাসন প্রক্রিয়ায়। আস্তে আস্তে বোলিংও শুরু করেছেন। দিনে কয়েক ওভার বোলিংও করছেন তিনি। যে কারণে তাকে রাখা হয়েছে নিউজিল্যান্ড সফরের প্রাথমিক দলে।

কিন্তু কাঁধে অস্ত্রোপচারের পর তার আসলে কী অবস্থা, কেমন হয়েছে ইনজুরির জায়গাটা? এসব জানার জন্য মঙ্গলবার রাজধানীর অ্যাপোলো হসপিটালে এমআরআই স্ক্যান করা হয়েছে। সেই রিপোর্ট হাতে পাওয়া গেছে বুধবার। এমআরআই রিপোর্ট সন্তোষজনক বলেই জানা গেছে।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জাগো নিউজকে জানিয়েছেন, এটা রুটিন চেকআপ। লন্ডনে অস্ত্রোপচারের পর আমরা আর চেকআপ করি নাই। সে কারণে এমআরআই করা হয়েছে। আশার খবর হচ্ছে, এমআরআই রিপোর্ট সন্তোষজনক। কোন সমস্যা নেই। আমাদের যে প্রত্যাশা তার চেয়েও খুব ভালো অগ্রগতি। আশা করছি পুরোপুরি সুস্থ হয়ে উঠবে আগামী দু’তিন সপ্তাহের মধ্যেই।

নিউজিল্যান্ড সিরিজে খেলতে পারবেন কি না মোস্তাফিজ। জানতে চাইলে জাগো নিউজকে তিনি বলেন, নিউজিল্যান্ড সফর তো এখনও অনেক সময় বাকি আছে। ওই ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার জন্যও আমাদের হাতে সময় আছে। আগে, মোস্তাফিজ পুরোপুরি ফিট হয়ে উঠুক! তবে, আশা করছি তার আগেই সে খেলার জন্য পুরো ফিট হয়ে যাবেন।

দেবাশীষ চৌধুরী আরও জানিয়েছেন, মোস্তাফিজকে চারদিনের ছুটি দেয়া হয়েছে। ছুটি শেষে ঢাকায় ফিরলে আবারও তাকে নিয়ে পূনর্বাসন প্রক্রিয়া শুরু করা হবে। এবার হবে ফাইনাল পুনর্বাসন প্রক্রিয়া।

প্রসঙ্গতঃ কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলতে গিয়ে বাম কাঁধের ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। পরে লন্ডনেই গত ১১ আগস্ট ক্রমওয়েল হাসপাতালে মোস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার করা হয়। এরপর তিনি দেশে ফিরে আসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :