সকাল ৬:৪৩, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / মিরাজের কাছে ‘বড় কিছু’ চান স্যামি
মিরাজের কাছে ‘বড় কিছু’ চান স্যামি
নভেম্বর ৩, ২০১৬

কদিন আগেই ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট ম্যাচ জিতেছে বাংলাদেশ। মূলত টেস্ট ক্রিকেটের নবীন সদস্য মেহেদী হাসান মিরাজের ঘূর্ণিতেই হেরে যান ইংলিশরা। সেই মিরাজ এবার নামছেন বিপিএল মিশনে। নবাগত দল রাজশাহী কিংসের হয়ে খেলবেন তিনি। প্রথমবারের মতো এ টুর্নামেন্টে খেলতে আসা এ তরুণের কাছে ক্রিকেটভক্তদের প্রত্যাশাটা এখন অনেক বেশি। আর সবার মতো মিরাজের কাছে ‘বড় কিছু’ প্রত্যাশা করছেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামিও।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে আসে রাজশাহী কিংস। অনুশীলন শেষে স্যামি বলেন, ‘মিরাজকে পেয়ে অবশ্যই রোমাঞ্চিত। আজকে অনুশীলনে আসার সময় বাসে ওকে আমি বলেছি, ওর কাছ থেকে আমি বড় কিছু চাই। ও এখনও তরুণ। এখনই সে যেভাবে দায়িত্ব নিতে শিখেছে…টেস্টে যেভাবে বোলিং করেছে, ও যা করতে পারে, সেটা ভেবে আমি দারুণ রোমাঞ্চিত। আমার বিশ্বাস, আমাদের জন্যও খুব ভালো করবে ও।’

রাজশাহী কিংসে জাতীয় দলের সতীর্থ সাব্বির রহমান, মুমিনুল হক ও নুরুল হাসান সোহানকে পাচ্ছেন মিরাজ। তবুও সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে মিরাজের কাছেই প্রত্যাশা বেশি দলটির। তরুণ এ দলটির নেতৃত্ব ভার পড়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন দলের অধিনায়ক ড্যারেন স্যামির ওপর।

দেশের বাইরে একটি দলকে নেতৃত্ব দিতে পেরে উচ্ছ্বসিত স্যামি। বলেন, ‘নেতৃত্ব ব্যাপারটাই চ্যালেঞ্জের। যে কোনো দলকে নেতৃত্ব দেওয়াই চ্যালেঞ্জিং। তবে এখানে সবাই পেশাদার ক্রিকেটার, আমাদের দলটি রোমাঞ্চকর। কিংসকে নেতৃত্ব দিতে মুখিয়ে আছি আমি। স্থানীয় কোচ ও ছেলেদের সহায়তায় আশা করি আমার অভিজ্ঞতাটি হবে খুব উপভোগ্য।’

উল্লেখ্য, শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোকাবেলা করবে রাজশাহী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :