সকাল ৭:১১, বৃহস্পতিবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ Top News / মাশরাফি-মুশফিকদের সাফল্যে বিসিবির ‘মেজবান’
মাশরাফি-মুশফিকদের সাফল্যে বিসিবির ‘মেজবান’
নভেম্বর ৭, ২০১৬

গত বছর থেকেই দারুণ বদলে গেছে বাংলাদেশ। ওয়ানডে বিশ্বকাপে প্রথমবারের মত কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেওয়ার পর ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার মত দৈত্যদের বধ করে তারা। সে ধারায় কদিন আগেই শেষ হয়ে ইংল্যান্ড সিরিজে টেস্ট ম্যাচ জিতে নেয় টাইগাররা। টাইগারদের এমন সাফল্যে উৎফুল্ল সারাদেশ। স্বাভাবিকভাবেই দারুণ খুশি বিসিবি কর্তৃপক্ষও। আর তাই মাশরাফি-মুশফিক-সাকিব-তামিমদের সাফল্য উপলক্ষ্যে সোমবার দুপুরে শেরেবাংলায় এক প্রীতি ভোজ ‘মেজবান’ আয়োজন করে বিসিবি।

ক্রিকেট দলের অর্জন ও সাফল্য স্মরণীয় করে রাখতে বিভিন্ন ক্রিকেটীয় কর্মকাণ্ড সফল করতে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে যাদের প্রত্যক্ষ ও পরোক্ষ সাহায্য সহযোগিতা ও সম্পৃক্ততার প্রয়োজন পড়ে- সে সংশ্লিষ্ট সবাই আমন্ত্রিত ছিলেন অনুষ্ঠানে। সঙ্গে ঢাকার সব ক্লাব, জেলা, বিভাগীয় পর্যায়ের ক্রিকেট সংগঠক, বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থা ও প্রচারমাধ্যমকেও নিমন্ত্রণ করা হয়।

mejban

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ দলের ক্রিকেট অগ্রগতির ধারা নিয়ে বক্তব্য দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়াও ক্রিকেটারদের শুভেচ্ছা দিয়ে তিনি বলেন, ‘গত কয়েক বছরে বাংলাদেশ দলের যত সাফল্য তার মূল কারিগরই ছিলেন আমাদের ক্রিকেটাররা। আমি তাদের আমাদের সবার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। আশা করি তারা আমাদের জন্য আরও অনেক সাফল্য বয়ে আনবে।’ একই সঙ্গে বক্তব্যে তিনি ক্রিকেট সংশ্লিষ্ট সকলকে এ সাফল্যের জন্য ধন্যবাদ জানান, তবে গণমাধ্যমকে ধন্যবাদ দিতে ভুলে যান তিনি।

এদিন পুরো আয়োজনটি তদারকির করেন শেরেবাংলার ভেন্যু ম্যানেজার আব্দুল বাতেন। তার সঙ্গে বিসিবি প্রধানের বিশেষ সহকারী তৌহিদও ছিলেন ব্যবস্থাপনায়। প্রায় চার হাজার আমন্ত্রিত অতিথিকে আপ্যায়ন করা হয়। আর মেজবানের বিশেষ রান্নার জন্য বন্দরনগরীর নামি বাবুর্চি লীল মিয়াকে আনা হয়। খাবার হিসেবে ছিল সাদা ভাত, কালো ভুনা, গরুর তরকারি ও মুরগির রোস্ট এবং দই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :