বিকাল ৪:১৯, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিপিএলে সর্বনিন্ম রানের লজ্জা খুলনার
বিপিএলে সর্বনিন্ম রানের লজ্জা খুলনার
নভেম্বর ১০, ২০১৬

খুলনার ‘তাসের ঘর’ উড়ে গেছে রংপুরি তাণ্ডবে। বিপিএলে সর্বনিন্ম রানের লজ্জার রেকর্ড সঙ্গী হয়েছে তাদের। মাত্র ৪৪ রানে অলআউট হয়েছে দলটি।

এর আগে সর্বনিন্ম রান ছিল বরিশালের। গত বছর সিলেট সুপাটার্সের বিপক্ষে এই রান করে তারা। একই বছর সিলেট এই রংপুরের বিপক্ষে ৫৯ রানে গুটিয়ে যায়। ২০১৩ সালে খুলনা একবার ৬৭ রানে গুটিয়ে গিয়েছিল। সেবার প্রতিপক্ষ ছিল চিটাগাং। সিলেট রয়্যালস ওই বছর চিটাগাংয়ে বিপক্ষে ৭৪ করেছিল।

এদিন এক রানে এক একজন, ১০ রানে দুইজন, ১৫ রানে তিনজন, ১৫ রানে চারজন, ১৫ রানে পাঁচজন, ৩১ রানে ছয়জন। ওভার তখন সবেমাত্র ৬.২। এভাবে একে একে এই সময়ে সাজঘর ধরেন খুলনার ব্যাটসম্যানরা। এর মধ্যে পঞ্চম ওভারের প্রথম দুইবলে আফ্রিদি পরপর দুইজনকে ফেরান। ঠিক তার আগের ওভারের শেষ বলে ওই ১৫ রানের মাথায় গেলসন ফেরান রিয়াদকে।

এই অবস্থার পর রংপুর রাইডার্সের বোলিং আক্রমণের সামনে আর ঘুরে দাড়াতে পারেনি খুলনা টাইটানস। লজ্জার রেকর্ড সঙ্গী করেই ফিরতে হয় তাদের।

এদিন আরাফাত সানি ২ ওভার ৪ বল করে এক রানও না দিয়ে ৩ উইকেট নেন। আফ্রিদি ৩ ওভারে ১২ রান দিয়ে নিয়েছেন চারজনকে। একটি করে উইকেট সোহাগ গাজী এবং মিডিয়াম ফাস্ট বোলার গেলসনের। আরেকজন রানআউট হয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :