রাত ৩:১৪, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিপিএলের টাইটেল স্পন্সর আবুল খায়ের গ্রুপ!
বিপিএলের টাইটেল স্পন্সর আবুল খায়ের গ্রুপ!
নভেম্বর ১, ২০১৬

আর মাত্র তিনদিন পরই শুরু হবে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। ইংল্যান্ড সিরিজের কারণে অনেকটা আড়ালেই পড়ে গিয়েছিল বিপিএলের এই আসরটি। তবে সিরিজ শেষে এখন সবার দৃষ্টি বিপিএলের দিকেই। বিপিএলের চতুর্থ আসরের টাইটেল স্পন্সর কে, এ বিষয়টা আনুষ্ঠানিকভাবে এখনো জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

গুরুত্বপূর্ণ বিষয়টা এখন পর্যন্ত অনির্ধারিত। এখন পর্যন্ত টাইটেল স্পন্সর ঠিক হয়নি এবারের আসরে। আসর শুরুর বাকি মাত্র তিনদিন (৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে শুরু চতুর্থ আসর) অথচ টাইটেল স্পন্সর চূড়ান্ত হয়নি এখনো!

বিশ্বাস করা কঠিন। তবে সেটাই সত্য। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার (আই এইচ) মল্লিক  জাগো ননিউজের সাথে আলাপে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে জানান, আমাদের সঙ্গে একাধিক কর্পোরেট হাউজের কথা চলছে। তবে কারো সাথেই কথাবার্তা চূড়ান্ত হয়নি। আশা করছি, আজ রাত কিংবা কালকের মধ্যে একটা রফা হয়ে যাবে।

আই এইচ মল্লিক জানান, বিপিএল গভর্নিং কাউন্সিল যে পরিমাণ অর্থ আশা করছেন আবুল খায়ের গ্রুপ নাকি তার আশপাশেই আছে। মল্লিকের দেয়া তথ্য অনুযায়ী আবুল খায়ের গ্রুপ চার কোটি টাকার বেশি প্রস্তাব করেছে।

আর বিপিএল গভর্নিং কাউন্সিলের চাওয়া সাড়ে চার কোটি। মল্লিকের কথা শুনে মনে হয়েছে, তারা (বিপিএল গভর্নিং কাউন্সিল) সাড়ে চার কোটি টাকা পেলে হয়তো আবুল খায়ের গ্রুপকেই টাইটেল স্পন্সর হিসেবে বেছে নেবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :