সকাল ৯:৪৯, শুক্রবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ফুটবল / বার্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার!
বার্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার!
নভেম্বর ১৭, ২০১৬

বছর তিনেক আগে সান্তোস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান নেইমার। কাতালান ক্লাবটির হয়ে খেলে নিজেকে প্রমাণ করেছেন তিনি। দলটিতে নিজের অবস্থান শক্ত করেছেন। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে জুটি বেঁধে প্রতিপক্ষকে ঘায়েল করার মিশনে নামেন তিনি। বার্সার এই ত্রিফলা ফুটবল দুনিয়ায় পরিচিতি লাভ করেছে ‘এমএনএস’ নামে।

এদিকে পেরুর কিংবদন্তী ফুটবলার টোয়েফিলো কুউবিলাস জানান, এই মুহূর্তে বার্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার। পেরুর হয়ে ৮২টি আন্তর্জাতিক ম্যাচ খেলা এই মিডফিল্ডার বলেন, ‘আমি নেইমারের প্রশংসায় বলবো, সে অবিশ্বাস্য খেলোয়াড়। সে বার্সায় এসেছে তারকা হয়েই। কিন্তু নেইমার সবসময় স্বীকার করে আসছে বার্সার সেরা খেলায়াড় মেসি। আমি মনে করি, এই গুণই তাকে আরো বড় তারকা বানিয়ে দেবে। আমি বলবো, এই মুহূর্তে বার্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার। তার পারফরম্যান্স সেটাই বলছে।’

বিশ্বকোপের বাছাইপর্বের ম্যাচে আজ বুধবার (বাংলাদেশ সময়) পেরুর বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে ব্রাজিল। এই ম্যাচে অবশ্য নেইমার গোল পাননি। তবে ম্যাচের নিয়ন্ত্রণ রেখেছেন তিনি। গোল দুটি করেছেন গ্যাব্রেইল জেসুস ও রেনেতো অগাস্তো।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :