দুপুর ১২:০৫, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে ভারতের পথে ইংল্যান্ড
বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে ভারতের পথে ইংল্যান্ড
নভেম্বর ২, ২০১৬

নিরাপত্তা শঙ্কা উড়িয়ে দিয়ে গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পা রেখেছিল ইংল্যান্ড ক্রিকেট দল। এই সফরে টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলেছে। একদিনের ম্যাচের সিরিজটি জিতে নিয়েছে ২-১ ব্যবধানে। আর দুই ম্যাচের টেস্ট সিরিজটি ১-১ সমতায় শেষ করেছে ইংলিশরা।

এক মাসেরও বেশি সময় ধরে বাংলাদেশে অবস্থান করছিল ইংল্যান্ড দল। এ দেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে দারুণ খুশি তারা। সিরিজ চলাকালীনই দলটির কোচ, খেলোয়াড় ও ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছিল বাংলাদেশের নিরাপত্তা বিশ্বমানের, এতে এখন আর সন্দেহ নেই ইংলিশদের।

বাংলাদেশ সফর শেষ। অর্থাৎ বুধবার দুপুরে বাংলাদেশ ছেড়ে ভারতের উদ্দেশে রওনা হয়েছে ইংল্যান্ড। কেননা এরপর ভারতের বিপক্ষে সিরিজ খেলবে তারা। বিদায়বেলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়েছে তারা।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের অফিশিয়াল ফেসবুক পেজে লিখেছে, ‘এখন ভারত যাওয়ার পালা। আমাদেরকে স্বাগত জানানোয় বাংলাদেশকে ধন্যবাদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), নিরাপত্তা বাহিনী ও জনতাকে ধন্যবাদ জানাচ্ছি।’

প্রসঙ্গত, আগামী ৯ নভেম্বর রাজকোটে গড়াবে ভারত-ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। এরপর এই সফরে টিম ইন্ডিয়ার বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ইংলিশরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :