রাত ২:৫৭, বৃহস্পতিবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রতিশোধের ম্যাচে মুশফিকের প্রতিপক্ষ মাহমুদউল্লাহ
প্রতিশোধের ম্যাচে মুশফিকের প্রতিপক্ষ মাহমুদউল্লাহ
নভেম্বর ২৫, ২০১৬

দিন পাঁচেক আগে চট্টগ্রাম পর্বে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের মুখোমুখি হয়েছিল মুশফিকুর রহীমের বরিশাল বুলস। ১৫১ রানের পুঁজি নিয়েও দারুণ লড়াই করেছিল খুলনা। অপরদিকে লক্ষ্য তাড়া করতে নেমে বরিশালের ইনিংস গুটিয়ে যায় ১২৯ রানে। ফলে ওই ম্যাচে খুলনা জয় পায় ২২ রানে।

প্রতিশোধের ম্যাচে আজ শুক্রবার মাহমুদউল্লাহর খুলনার বিপক্ষে মাঠে নামবে মুশফিকের বরিশাল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও সনি সিক্স।

এ আসরে খুলনা খুব একটা বড় স্কোর করতে পারছে না। তবে তাদের বোলিং আক্রমণ আসরের অন্যতম সেরা। এই বিভাগে ভর করেই শক্তিশালী দলগুলো পরাস্ত করছে টাইটান্সরা। বোলিং আক্রমণে খুলনাকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন দলীয় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া তার ব্যাটও হাসছে প্রায় প্রতিটি ম্যাচেই।

সাত ম্যাচে পাঁচটিতে জয় ও দুটিতে হেরে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে খুলনা। তাদের সমান পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স।

এদিকে পয়েন্ট টেবিলে বরিশাল বুলসের অবস্থান পঞ্চম। সাত ম্যাচের মধ্যে তিনটিতে জয় ও চারটিতে হেরে যাওয়ায় তাদের অর্জন ৬ পয়েন্ট। আজ প্রতিশোধের ম্যাচে জয় তুলে নিয়ে সামনে এগিয়ে যেতে চাইবে মুশফিকের বরিশাল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :