দুপুর ২:৪১, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / পিকের সঙ্গে বিচ্ছেদ ঘটছে শাকিরার!
পিকের সঙ্গে বিচ্ছেদ ঘটছে শাকিরার!
নভেম্বর ২১, ২০১৬

সেলিব্রিটিদের সম্পর্কের বিষয়টা যেন বর্ষার আকাশের মতো। এই মেঘ তো এই বৃষ্টি। আবার কিছুক্ষণ পর গনগনে রোদ্দুর। ইউরোপ-আমেরিকায় তো এ বিষয়টা আরো বেশি নাজুক। তাদের সম্পর্ক কখন গড়ে আর কখন ভাঙে সেটা অনেকে টেরই পাননা। তবে, এরই মাঝে কেউ কেউ উদাহরণ সৃষ্টি করেন। এই যেমন কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা এবং বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকে। ২০১০ বিশ্বকাপের সময় পরিচয় হওয়ার পর ১০ বছরের ব্যবধান সত্ত্বেও দু’জনের মধ্যে যে সম্পর্ক গড়ে উঠেছে, তা রীতিমত অনেকের কাছে ঈর্ষার বিষয়।

তবে অর্ধযুগ পর এই সম্পর্কটাও সম্ভবত ভেঙে যেতে বসেছে। তাদের দু’জনের পক্ষ থেকে কোন ইঙ্গিত পাওয়া না গেলেও ইউরোপের বিভিন্ন মিডিয়ায় এ নিয়ে চলছে জোর গুঞ্জন। সবাই একটা বিষয় অন্তত খুঁজে পেয়েছে যে, শাকিরা এবং পিকের সম্পর্ক এখন বেশ জটিল। সেই জটিলতা কেটে যাওয়ারও আপাতত সম্ভাবনা দেখা যাচ্ছে না।

২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী শাকিরার সঙ্গে পরিচয় এবং প্রেম হয় জেরার্ড পিকের। বয়সে পিকের চেয়ে ১০ বছরের বড় শাকিরার। তবে বয়সের এই ব্যবধান দু’জনের সম্পর্কের ক্ষেত্রে কোন বাধা হয়ে দাঁড়াতে পারেনি। এরই মাঝে দু’জনের কোলজুড়ে এসেছে দুটি পুত্র সন্তান। নামা শাশা এবং মিলান।

স্প্যানিশ মিডিয়ায় যে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, সেটা হলো- বার্সা তারকা চাচ্ছেন না শাকিরা লস এ্যাঞ্জেলেসে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করুন। শাকিরা তাই অনুষ্ঠানে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশ্য শাকিরা বলেছেন, ‘বছরের বেশিরভাগ সময়টাই বার্সেলোনার অনুশীলন ও ম্যাচে কেটে যায় পিকের। তাই ওর পক্ষে স্পেনের বাইরে যাওয়া সম্ভব নয়। পিকে এই অনুষ্ঠানে ভীষণভাবেই থাকতে চেয়েছিল। ও যেতে পারবে না বলেই আমিও পারফর্ম করার সিদ্ধান্ত থেকে সরে এলাম।’

পর্দার পেছনে অবশ্য অন্য কারণ বেরিয়ে আসছে। গ্র্যামি পুরস্কার অনুষ্ঠানে এক সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় নাচের কথা ছিল শাকিরার। এখানেই আপত্তি তোলেন পিকে। শাকিরাকে পরিস্কার জানিয়ে দেন এরকম কাজের জন্য তার মন সায় দিচ্ছে না। তাই নিয়ে কথা কাটাকাটি হয় দুজনের মধ্যে।

শাকিরা পিকেকে বলে দেন, তার ব্যক্তিগত কাজে হস্তক্ষেপ করার অধিনার নেই পিকের। অবস্থা এমনই জায়গায় পৌঁছেছে যে কলম্বিয়ান গায়িকা আর থাকতে চাইছেন না পিকের সঙ্গে।

আরেকটি স্প্যানিশ মিডিয়া জানাচ্ছে, গত কিছুদিনে বেশ কয়েকটি অনুষ্ঠান বাতিল করেছেন শাকিরা। এর মধ্যে ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড তো রয়েছেই। এছাড়া রয়েছে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডও। শাকিরার এসব অনুষ্ঠান বাতিল করার কারণে আয়োজকদের যেমন বিশাল ক্ষতির সম্মুখিন হতে হয়েছে, তেমনি হাজার হাজার ভক্ত-দর্শকও হতাশ হয়েছেন।

শাকিরা যে শুধু অনুষ্ঠান বাতিল করছেন তা নয়, গুঞ্জনের ঢাল-পালা মেলার আরও কারণ আছে। গত কয়েক মাস ধরে পিকে আর শাকিরাকে এক সঙ্গে দেখাই যাচ্ছে না। যেখানে বার্সেলোনার ম্যাচ মানেই দুই ছেলেকে নিয়ে শাকিরার উপস্থিতি, সেখানে তাকে কয়েক মাস ধরে না দেখাটা সন্দেহজনকও বটে। একই সঙ্গে নিজের ছেলে এবং প্রেমিক পিকেকে নিয়ে ইনস্টাগ্রাম কিংবা টুইটারেও কোন ছবি পোস্ট করেননি কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী। এ কারণেই, গুঞ্জন উঠেছে- দু’জনের মধ্যে সম্ভবত ছাড়াছাড়িই হতে চলেছে।

যদিও এখনও পর্যন্ত কেউ বলতে পারছে না বন্ধ দরজার পেছনে আসলে কী ঘটছে। ভক্তদের প্রত্যাশা পিকে-শাকিরার সম্পর্ক আবার আগের মত হয়ে যাক এবং আবারও ভক্তরা তাদের এক সঙ্গে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলুক।ৎ



লাইক দিয়ে সঙ্গে থাকুন :