রাত ১০:৪০, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ টেনিস / পর্দা নামলো বিএসপিএ ক্রীড়া উৎসবের
পর্দা নামলো বিএসপিএ ক্রীড়া উৎসবের
নভেম্বর ১৫, ২০১৬

মঙ্গলবার (১৫ নভেম্বর) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নেমেছে ডিবিএল-বিএসপিএ ক্রীড়া উৎসবের। রাজধানীর ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব অশোক কুমার বিশ্বাস।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোস্তফা মামুন। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব। উপস্থিত ছিলেন ক্রীড়া সাব কমিটির চেয়ারম্যান এসবি চৌধুরী শিশির ও সচিব মাহবুব সরকারসহ অন্যরা।

৫ দিন ব্যাপী চলা এ আয়োজনে অংশ নেন সংগঠনটির শতাধিক সদস্য। মূলত তাদেরেই অংশগ্রহনে এখানে আয়োজন করা হয় ৬টি ইভেন্টের। দাবা, ক্যারম, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, শ্যুটিংসহ ছিল আর্চ্যারির মতো ইভেন্ট। সব খেলায় ভালো করেছে এমন একজনকে রেটিং পয়েন্টের ভিত্তিতে স্পোর্টস ম্যান অব বিএসপিএ ২০১৬ ঘোষাণা করা হয় অনুষ্ঠানে। যেখানে এই পুরষ্কার জিতেছেন কবিরুল ইসলাম। পুরষ্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় ট্রফি, ডামি চেক ও প্রাইজমানি।

টেবিল টেনিস এককে রুমেল খান চ্যাম্পিয়ন ও মোহাম্মদ সালাউদ্দিন রানারআপ হয়েছেন। দ্বৈতে রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল জুটি চ্যাম্পিয়ন ও সুদীপ্ত আহমদ আনন্দ-মোহাম্মদ জুবায়ের জুটি রানার্সআপ হয়েছেন।

দাবায় চ্যাম্পিয়ন হয়েছেন মোরসালিন আহমেদ ও রানারআপ হয়েছেন আশরাফুর রহমান মুরাদ। ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ন হয়েছেন জাহিদ মুনীর কল্লোল ও রানারআপ হয়েছেন ফয়সাল তিতুমীর। ব্যাডমিন্টন দ্বৈতে বোরহানউদ্দিন-আরাফাত দাড়িয়া জুটি চ্যাম্পিয়ন ও মোস্তাক আহমেদ খান-কামরুজ্জামান হিরু জুটি রানার্সআপ হয়েছেন।

ক্যারম এককে কবিরুল ইসলাম চ্যাম্পিয়ন, আরিফ সোহেল রানারআপ হয়েছেন। দ্বৈতে এসবি চৌধুরী শিশির-মজিবুর রহমান জুটি চ্যাম্পিয়ন, বোরহানউদ্দিন-আরাফাত দাড়িয়া জুটি রানার্সআপ হয়েছেন। শ্যূটিং-এ কবিরুল ইসলাম চ্যাম্পিয়ন ও মোয়াজ্জেম হোসেন রোকন রানারআপ হয়েছেন। আরচ্যারিতে অলক হাসান চ্যাম্পিয়ন ও জাহিদ মুনীর কল্লোল রানারআপ হয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :