রাত ১১:০৬, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / জয়ে ফিরেছে শেখ জামাল
জয়ে ফিরেছে শেখ জামাল
নভেম্বর ৬, ২০১৬

জয়টা যেন ভুলতেই বসেছিল শেখ জামাল  ধানমন্ডি ক্লাব। প্রথম পর্বের শেষ তিন ম্যাচ থেকে বর্তমান চ্যাম্পিয়নরা পয়েন্ট পেয়েছিল মাত্র একটি।  আবাহনীর কাছে ড্রয়ের পর হেরেছিল মোহামেডান ও শেখ রাসেলের কাছে। দ্বিতীয় পর্বের শুরুটা হয়েছিল আরামবাগের কাছে হেরে।

অবশেষে চারম্যাচ পর জয়ে ফিরেছে  তিনবারের চ্যাম্পিয়নরা। আজ(শনিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাতের ম্যাচে শেখ জামাল ২-০ গোলে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাবকে। গোল করেছেন নাইজেরিয়ার এমেকা ডার্লিংটন ও গাম্বিয়ান ল্যান্ডিং।

জয় পেতে অনেক কস্টই করতে হয়েছে শেখ জামালকে। গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয়েছে ৮৪ মিনিট পর্যন্ত। দিনভর গুড়ি গুড়ি বৃষ্টিতে মাঠ ছিল ভারী।

এমন মাঠে স্বাভাবিক খেলা সম্ভব হয়নি তাদের।  শেখ জামাল একের পর এক আক্রমন করেও খুলতে পারছিল না উত্তর বারিধারার গোলমুখ। আবার পয়েন্ট হারানোর শঙ্কায় পেয়ে বসেছিল বতর্মান চ্যাম্পিয়নদের। শেষ পর্যন্ত তারা দুই বিদেশির গোলে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পেরেছে।

এ জয়ে ১৩ ম্যাচে ২২ পয়েন্ট হয়েছে শেখ জামালের। সমান পয়েন্ট রহমতগঞ্জেরও। গোলগড়ে এগিয়ে থেকে জামাল আছে টেবিলের তিনে, রহমতগঞ্জ নেমে গেছে চারে। দশম হারে আবার শঙ্কা বেড়েছে উত্তর বারিধারা ক্লাবের। ১৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতেই প্রিমিয়ার লিগে ফিরে আসা দলটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :