সকাল ১০:৪৬, বৃহস্পতিবার, ৩০শে মার্চ, ২০১৭ ইং
/ লন টেনিস / জুনিয়র টেনিসে চ্যাম্পিয়ন রিসাব ও জিংগি
জুনিয়র টেনিসে চ্যাম্পিয়ন রিসাব ও জিংগি
নভেম্বর ১৩, ২০১৬

ওয়ালটন ৩০তম বাংলাদেশ আইটিএফ জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের বালক এককে ভারতের রিসাব শারদা এবং বালিকা এককে চীনের জিংগী ওয়াং চ্যাম্পিয়ন হয়েছেন। শনিবার বালক এককের ফাইনালে ভারতের রিসাব শারদা ৬-৪ ও ৭-৬ গেমে কোরিয়ার চ্যাং ওক পার্ক কে এবং বালিকা এককের ফাইনালে চীনের জিংগি ওয়াং ৬-২ ও ৬-২ গেমে ভারতের কেশপ তানিশাকে পরাজিত করেন।

বালক দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে ভারতের গুঞ্জন জাদেশ ও সাচ্চি শর্মা জুটি। ফাইনালে তারা ৪-৬, ৬-৪ ও ১০-৪ গেমে কোরিয়ার দিহান কিম ও জংহান লি জুটিকে পরাজিত করে।

বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে যুক্তরাষ্ট্রের  ক্যাথি লাফ্রান্স ও কোরিয়ার জি মিন পার্ক জুটি। ফাইনালে তারা ১-৬, ৬-৪ ও ১০-২ গেমে চীনের ইউজিয়াও চাই ও জিংগে ওয়াংকে পরাজিত করেছে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী  আরিফ খান জয় । এ সময় ওয়ালটন গ্রæপের এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মীর খুরসিদ আনোয়ার, সহসভাপতি মোহাম্মদ আলী দ্বীন, আবু সালেহ মো: ফজলে রাব্বি খান ও টুর্নামেন্ট ডিরেক্টর লুৎফর রহমান সান্টু উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ, চীন, ভারত, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, ফিলিপাইনস, সিংঙ্গাপুর, থাইল্যান্ড, চাইনিজ তাইপে, আমেরিকা এবং ভিয়েতনামের ৫৯ জন বালক ও ৩৪ জন বালিকা অংশগ্রহন করছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :