রাত ২:৫০, শনিবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / একটি জয়ের খোঁজে মাশরাফির কুমিল্লা
একটি জয়ের খোঁজে মাশরাফির কুমিল্লা
নভেম্বর ১৪, ২০১৬

বিপিএলে শিরোপার স্বাদ পেয়েছে দুই দলই। প্রথম দুই আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা। আর কুমিল্লা ট্রফি ঘরে তুলেছিল গত আসরে। মজার বিষয়, এই দুই ছাড়া অন্য কোনো দল এখনো শিরোপা জিততে পারেনি।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সোমবার সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও সনি সিক্স।

চলতি আসরে শক্তিশালী দল গড়েছে ঢাকা। তাদের দলের রয়েছে সাকিব আল হাসান, ডোয়াইন ব্রাভো, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেনের মতো তারকারা। তিন ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে ঢাকা, আর হেরেছে একটি ম্যাচে। চার পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সাকিবের দল। ঢাকা আজ মাঠে নামবে তৃতীয় জয়ের খোঁজে।

অপরদিকে কুমিল্লায়ও রয়েছে মাশরাফি, মারলন স্যামুয়েলস, ইমরুল কায়েস, আসহার জাইদি, রশিদ খান, সোহেল তানভীরের মতো ক্রিকেটাররা। এসব তারকা নিয়েও তিন ম্যাচ খেলে এখনো জয়ের দেখা পায়নি কুমিল্লা। বলার অপেক্ষা রাখে না যে পয়েন্ট টেবিলের তলানিতেই রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

কুমিল্লা আজ প্রথম জয়ের লক্ষ্যে মাঠে নামবে। তবে প্রশ্ন থেকে যায়, শক্তিশালী ঢাকাকে হারিয়ে ছন্দে ফিরতে পারবে কি মাশরাফির দল? নাকি আবারো হারকেই সঙ্গী করবে তারা? সময়ই সব বলে দেবে। দেখা যাক, কী হয়!



লাইক দিয়ে সঙ্গে থাকুন :