সকাল ১১:৪০, শুক্রবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / হ্যান্ডবলে নারীরা জয় পেলেও হতাশ করেছে পুরুষরা
হ্যান্ডবলে নারীরা জয় পেলেও হতাশ করেছে পুরুষরা
অক্টোবর ৯, ২০১৬

ইসলামী ব্যাংক আইএইচএফ ট্রফি হ্যান্ডবলের উদ্বোধনী দিনে রবিবার বাংলাদেশের নারীরা শ্রীলঙ্কাকে হারালেও ভারতের কাছে হেরে গিয়েছে পুরুষরা।

শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বাংলাদেশের নারীরা ৪৭-১৪ গোলে শ্রীলঙ্কাকে হারিয়ে দেয়। প্রথমার্ধে বাংলাদেশ ২২-৭ গোলে এগিয়ে ছিল। পুরুষ বিভাগে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ভারত। এ খেলায় বাংলাদেশ ৩১ -৪৫ গোলে ভারতের কাছে পরাজিত হয়। প্রথমার্ধ শেষে স্কোরলাইন ছিল বাংলাদেশ ১৫- ভারত ২৫। ম্যাচের সর্বোচ্চ গোলদাতা ছিলেন ভারতের অনিল কুদিয়া তিনি করেন ১৩ গোল। বাংলাদেশের পক্ষে সোহেল রানা ৯ টি, সাকির সামির ৭ টি, ও ডালিয়ানকুম লুসাই ৫ টি গোল করেন।

দিনের অন্যান্য খেলায় পুরুষ বিভাগে নেপাল ২৭-২২ গোলে আফগানিস্তানকে, পাকিস্তান ৩৫-১০ গোলে মালদ্বীপকে ও মহিলা বিভাগে নেপাল ২৮-৭ গোলে মালদ্বীপকে হারিয়ে দেয়।

এর আগে বিকাল চারটায় টুর্নামেন্টের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের । গেস্ট অব অনার ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা আনোয়ার, এশিয়ান হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক পাকিস্তান থেকে আগত শফিকুর রহমান।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিকারুননিসা নুন স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লেতে দেশীয় ঐতিহ্য তুলে ধরেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :