সকাল ৮:১৯, বৃহস্পতিবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / সুস্থ হয়ে উঠছেন সাব্বির
সুস্থ হয়ে উঠছেন সাব্বির
অক্টোবর ২৬, ২০১৬

অভিষেক টেস্টেই যে ব্যাটসম্যান বিপর্যয়ে হাল ধরলেন, তাকে তো পরের টেস্টেও চাইবে দল। কিন্তু ক্রিকেটে শরীর ও মন ঠিক থাকাও একটা বড় বিষয়। সাব্বির রহমানের শারীরিক অবস্থা কি ভালো? ঢাকা টেস্টে কি তাকে দেখা যাবে? বর্তমানে ভক্তদের জানতে চাওয়ার বিষয় এটি।

চট্টগ্রাম টেস্টে সাব্বির ব্যাট করেছিলেন জ্বর ও গ্যাস্ট্রিকের ব্যথা নিয়ে। দুই ইনিংসেই এই সমস্যা হয়েছিল তার। তবে মাঠে তিনি কাউকে বুঝতে দেননি। লড়ে গেছেন শেষ পর্যন্ত। দ্বিতীয় ইনিংসে ৬৪* রানের দুর্দান্ত এক ইনিংস খেলে বাংলাদেশকে ঐতিহাসিক জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেননি। দুর্ভাগ্য তার। যোগ্য সঙ্গটাই না পাওয়ায় দলের ২২ রানে হারকে সঙ্গী করেই মাঠ ছাড়েন সাব্বির।

প্রথম টেস্ট শেষে ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল। সাব্বির ঢাকায় ফিরেই চলে গেছেন অ্যাপোলো হাসপাতালে। কিছু রিপোর্ট  দেওয়া হয়েছে সাব্বিরকে। রিপোর্ট দেখেই পরবর্তী করণীয় ঠিক করবে টিম ম্যানেজমেন্ট। স্বস্তির খবর, ব্যথা কিছুটা কমেছে সাব্বিরের। তাই ঢাকা টেস্টে একাদশে দেখা যেতে পারে ২৪ বছর বয়সী এই তারকাকে।

এদিকে আগামী ২৮ অক্টোবর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হবে স্বাগতিকরা। এর আগে সোমবার ঢাকা টেস্টের ১৫ সদস্যের দল ঘোষণার পর বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেনয়, ‘সাব্বির কিছুটা অসুস্থ। এ কারণেই মোসাদ্দেককে স্কোয়াডে ডাকা হয়েছে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :