রাত ১:৩৪, রবিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানালো প্রাণ ড্রিংকিং ওয়াটার
মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানালো প্রাণ ড্রিংকিং ওয়াটার
অক্টোবর ৬, ২০১৬

৩৪তম জন্মদিনে অসংখ্য ভক্ত-অনুরাগির শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ দলের অধিনায়ক এবং প্রাণ ড্রিংকিং ওয়াটারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রাণ বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মোহাম্মদ আতিকুর রহমান।

আজ (বুধবার) দুপুরে বাংলাদেশ ক্রিকেট দলের টিম হোটেল র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেনে গিয়ে মাশরাফিকে শুভেচ্ছা জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন প্রাণ বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার আবদুল্লাহ আল জাবের।

আজ। ১৯৮৩ সালের এই দিনে নড়াইলে জন্মগ্রহণ করেন তিনি। ছোটবেলা থেকে বেশ দুরন্ত ছিলেন কিশোর কৌশিক। স্কুল ফাঁকি দিয়ে বন্ধুদের সঙ্গে চলে যেতেন ক্রিকেট খেলতে।

mash

সেই কৌশিকই একদিন সুযোগ পেয়ে গেলেন অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলে। যেখানে তিনি চোখে পড়েন ক্যারিবীয় কিংবদন্তী অ্যান্ডি রবার্টসের। এরপর খেলেন ‘এ’ দলের। বাংলাদেশে মাশরাফিই প্রথম ক্রিকেটার, প্রথম শ্রেনী ক্রিকেট খেলা ছাড়াই যার টেস্টে অভিষেক হয়, ২০০১ সালের ৮ নভেম্বর, জিম্বাবুয়ের বিপক্ষে। অভিষেকেই নেন ৪ উইকেট।

এরপর গত ১৫ বছরে ক্যারিয়ারের পাশাপাশি এগিয়ে চলেছে ইনজুরিও। হাঁটুতে সাতবারসহ মোট ১০বার অস্ত্রোপচার করতে হয়েছে তার। ২০১৪ সালে তার কাঁধে নেতৃত্ব তুলে দেয়ার পরই বদলে যায় বাংলাদেশ ক্রিকেটের চিত্র। এরপর শুধু সাফল্যই ধরা দিচ্ছে মাশরাফির হাতে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :