বিকাল ৪:২৩, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের খেলা বাতিল
প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের খেলা বাতিল
অক্টোবর ১৪, ২০১৬

মাঠ ভেজা থাকার কারণে বিসিবি একাদশের সঙ্গে ইংল্যান্ড দলের প্রথম প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের খেলা বাতিল করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১০টা ৫০ মিনিটে এ ঘোষণা দেন জাতীয় গ্রাউন্ডস ম্যানেজার সৈয়দ আবদুল বাতেন। সকাল ১০টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে দু’দিনের ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল।
জাতীয় গ্রাউন্ডস ম্যানেজার সৈয়দ আবদুল বাতেন বলেন, ‘সকালের বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় খেলা হচ্ছে না। এ মাঠের ড্রেনেজ সিস্টেম খুবই দুর্বল হওয়ায় মাঠ শুকাতে দেরি হচ্ছিল। তবে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়নি। শনিবার ম্যাচের শেষদিন দু’দলই ৪৫ ওভার করে মোট ৯০ ওভারের ম্যাচ খেলবে।’
এর আগে ইংল্যান্ড দলের কোচিং স্টাফরা মাঠ পরিদর্শন করেন। প্রথম দিনে একটি বলও মাঠে না গড়ানোয় ইংলিশরা প্রথম টেস্টের ভেন্যু জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করতে যাবে দুপুর সাড়ে ১২ টায়। স্বাগতিক টিম অনুশীলন করবে এম এ আজিজ স্টেডিয়ামেই।
আগামী ২০ অক্টোবর (বৃহস্পতিবার) দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড। তার আগে আরেকটি দু’দিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। মিরপুরে দ্বিতীয় টেস্ট (২৮ অক্টোবর শুরু) শেষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ভারতে উড়াল দেবে সফরকারীরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :