সকাল ৮:০৮, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ধন্যবাদ, আবার আসবেন
ধন্যবাদ, আবার আসবেন
অক্টোবর ৩০, ২০১৬

সিরিজের প্রথম টেস্টে ভালো খেলেও ২২ রানে হেরে যায় বাংলাদেশ। ওই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেন বেন স্টোকস। দ্বিতীয় টেস্টেও ছয় নম্বরে ব্যাট করতে নেমে ২৫ রান করে বাংলাদেশের জয়ের পথের কাঁটা হয়ে উঠছিলেন এই ইংলিশ অলরাউন্ডার। দুর্দান্ত এক ডেলিভারিতে স্টোকসকে আউট করে স্যালুটেই উইকেট শিকারের উদযাপন করেন সাকিব।
এর পেছনে অন্য একটা কারণও থাকতে পারে। বাংলাদেশ সফরে আসার পর তামিম ইকবালের সঙ্গে অহেতুক তর্কে জড়িয়েছিলেন স্টোকস। তখন সাকিব এসে তামিমকে নিয়ে যান। জবাবটা তখন দেননি। মাঠে কি তাহলে দেয়ার চেষ্টা করলেন সাকিব?
বাংলাদেশের বিপক্ষে এবারই হয়তো ওয়ানডে ও টেস্ট সিরিজে এমন হাড্ডাহাড্ডি লড়াই করতে হয়েছে ইংল্যান্ডকে। ওয়ানডে সিরিজ জিততে জিততে হেরে যায়। তবে টাইগাররা টেস্ট সিরিজে ১-১ সমতায় শেষ করল।
এদিকে নিরাপত্তার কারণে বাংলাদেশ সফরে আসতে খানিকটা শঙ্কায় পড়েছিল ইংল্যান্ড। বিশ্বমানের নিরাপত্তা দিয়েই সফর শেষ হলো তাদের। খুশি হওয়ারই কথা ইংলিশদের। তবে টেস্ট সিরিজ জিততে না পারায় তারা হতাশ, এটা নিশ্চিত করে বলা যায়। আগামীতে লড়াইটা আরও জমবে। সেজন্যই হয়তো সাকিব স্যালুট দিয়ে স্টোকসকে জানান দিলেন, ‘ধন্যবাদ, আবার আসবেন…।’
প্রসঙ্গত, মেহেদী হাসান মিরাজের অসাধারণ বোলিং নৈপুণ্যে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার সিরিজের দ্বিতীয় টেস্টে ইংলিশদের হারিয়ে ১০৮ রানের জয় পেয়েছেন টাইগাররা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :